• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

গোমস্তাপুরে ভোট পুন:গননা ও গেজেট প্রকাশ স্থগিতের দাবিতে আওয়ামীলীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

Reporter Name / ২৫৫০ Time View
Update : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

গোমস্তাপুরে ভোট পুন:গননা ও গেজেট প্রকাশ স্থগিতের দাবিতে আওয়ামীলীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:- 

১১ নভেম্বর ২য় ধাপে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের ৩ টি কেন্দ্রের ভোট গণনায় ব্যাপক কারচুপি, ভোট পুন:গননা ও গেজেট প্রকাশ স্থগিত রাখার দাবিতে সংবাদ সম্মেলন করেছে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আনসারুল হক। মঙ্গলবার দুপুরে উপজেলার চৌডালা ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন চৌডলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা এরফান আলী চুটু, ওই তিন কেন্দ্রের পোলিং এজেন্ট যথাক্রমে জুবায়ের হোসেন, ইসরাইল হোসেন , নাসিমুউদ্দিনসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

লিখিত বক্তব্যে আওয়ামীলীগ প্রার্থী আনসারুল হক বলেন, নির্বাচনে ব্যালটপেপার এজেন্টেদের সামনে গণনা করার কথা থাকলেও তা না করে মোমিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হাউসনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নৌকা প্রতিকের এজেন্টের সাক্ষর গণনার আগে নিয়ে কেন্দ্র থেকে বের করে দেয়া হয়। এছাড়া নন্দলালপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহন চলাকালীন সময়ে নৌকার এজেন্টদের বের করে দেয়া হয়। ভোটগ্রহন শেষে ভোট গণনা নিয়ে গড়িমসি শুরু করে সংশ্লিষ্ট প্রিসাইডিং অফিসাররা।

এক পর্যায়ে ওই তিন কেন্দ্র এলাকার ভোটাররা উত্ত্বেজিত হয়ে ওঠলে পুলিশের সহযোগীতায় ভোট গণনা না করে ব্যালট পেপারসহ নির্বাচনী সরঞ্জাম উপজেলা নির্বাচন অফিসে নিয়ে আসা হয়। পরবর্তীতে আমি উপজেলা সভাকক্ষে ফলাফল সংগ্রহ ও ঘোষণা কেন্দ্রে উপস্থিত হয়ে ওই তিনটি কেন্দ্রের ভোট গণনার জন্য রিটার্নিং অফিসার বরাবর লিখিত আবেদন করি। কিন্তু অজ্ঞাত কারনে রিটার্নিং অফিসার ভোট গণনা ছাড়ায় স্বতন্ত্র প্রার্থী ( আনারস) গোলাম কিবরিয়াকে চৌডালা ইউনিয়নের চেয়ারম্যান পদে বেসরকারীভাবে নির্বাচিত করে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনারবাংলায় সুষ্ঠু নির্বাচনী ব্যবস্থা কার্যকর ও গনতান্ত্রিক ব্যবস্থা সম্মুন্নত রাখার স্বার্থে উর্ধতন কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন সহ ভোট পুন:গননা ও গেজেট প্রকাশ স্থগিত রাখার ব্যবস্থা গ্রহনের আবেদন করছি এ বিষয়ে গোমস্তাপুর উপজেলা নির্বাচন অফিসার সিরাজুল ইসলাম জানান, এ সংক্রান্ত কোন অভিযোগ এখনও পাওয়া যায়নি। তবে প্রার্থীদের কোন অভিযোগ থাকলে ফলাফল প্রকাশের ৩০ দিনের মধ্যে নির্বাচনী ট্রাইবুনালে আবেদন করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!