• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৯

Reporter Name / ৪৩১ Time View
Update : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৯

ময়মনসিংহে কোতুয়ালী মডেল থানা পুলিশের অভিযানে ৯’জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতার অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে ৯’জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মাঝে এসআই টিটু সরকারের নেতৃত্বে একটি টীম জেলা সদরের কাতলাসেন বাজার থেকে গ্রেফতারকৃত দুই হেরোইন ব্যবসায়ী ফখরুল ইসলাম ও হাফিজুল ইসলাম কাছ থেকে ২গ্রাম হেরোইন ও তা বিক্রয়লদ্ব টাকা উদ্ধার করে,পুলিশ। এসআই উজ্জল সাহার নেতৃত্বে একটি টীম নগরীর তাজমহল মোড় থেকে হেরোইন ব্যবসায়ী নাটকঘর লেনের জহিরুল ইসলামকে আরো ৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম ঢাকা-
বাইপাস মোড় হতে দস্যুতা মামলার আসামী সাজ্জাদুল ইসলাম সজিবকে গ্রেফতার করে।
এসআই খোরশেদ আলমের নেতৃত্বে একটি টীম কৃষি বিশ্ববিদ্যালয় জব্বারের মোড় থেকে প্রতারনা মামলার আসামী সুতিয়াখালির গৌর মোহন পালকে গ্রেফতার করে। তার কাছ থেকে জাল সার্টিফিকেট, সিপিইউ, মনিটর উদ্ধার করা হয়।
এছাড়া এসআই মোঃ শাহজালাল, এএসআই আমির হামজা, এএসআই মঞ্জুরুল হকের নেতৃত্বে আরেকটি টীম অভিযান পরিচালনা করে জিআর ও সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত চার আসামীকে গ্রেফতার করে। তারা হলো, মহেশ রায় চৌধুরী, খুদরত ই-ইলাহী ফাহিম, আলেয়া বেগম ও সাজু । তাদেরকে বুধবার আদালতে পাঠিয়েছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!