• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, প্রেমিক পলাতক

Reporter Name / ৫৩৯ Time View
Update : বুধবার, ১৮ মে, ২০২২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা অনশন করেছে। অনশনের খবরে প্রেমিক আব্দুল খালেক পলাতক আছে।

প্রেমিক আব্দুল খালেক উপজেলার দূর্লভপুর ইউনিয়নের কালুপুর এলাকার তোবজুলের ছেলে। তিনি একই উপজেলার মোবারকপুর ইউনিয়নের রঘুনাথপুর এলাকার একটি মেয়ের সাথে দীর্ঘদিন ধরে শারিরীক সম্পর্ক করে আসছে।

নাম না প্রকাশ করার শর্তে প্রেমিকা জানান, গত দুবছর ধরে আমার সাথে প্রেমের সম্পর্ক আছে আব্দুল খালেকের। এ সম্পর্কের সুবাদে বিয়ের আশ্বাসে অনেক দিন শারিরীক সম্পর্ক করেছে। আমায় বিয়ে করবে বলেও করছেনা। আমার পরিবারকে বিয়ে করার জন্য দুবার সময় বেধেছে আব্দুল খালেক। কিন্তু আমার কোন খবর রাখেনি।

আব্দুল খালেকের পরিবারের দাবি, এ মেয়েকে আমরা চিনিনা। এ মেয়ের সাথে আমাদের কোন সম্পর্ক নাই

আব্দুল খালেককে একাধিকবার মোবাইল ফোন থেকে যোগাযোগ করা হলে, ফোনটি বন্ধ পাওয়া যায়। তবে স্থানীয়দের দাবি তার প্রেমিকার অনশনের খবরে সে গা ঢাকা দিয়েছে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান, এ ঘটনায় কেউ কোন খবর দেয়নি। খবর পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!