• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

রাজশাহীতে নারী গেটকিপারকে মারধর, গ্রেপ্তার ২!

Reporter Name / ২৯৯ Time View
Update : বুধবার, ১৮ মে, ২০২২

সোহানুল হক পারভেজ তানোর রাজশাহী : দ্রুতগতিতে ছুটে আসছিল ট্রেন। লেভেল ক্রসিংয়ে দায়িত্বে থাকা নারী গেটকিপার ব্যারিকেডও ফেলেছিলেন। কিন্তু এক ব্যক্তি ব্যারিকেডের ওপর দিয়েই রেললাইন পারাপার হচ্ছিলেন। গেটকিপার নিষেধ করলেও তিনি শোনেননি। এ নিয়ে কথা কাটাকাটির জেরে আরেকজনকে ডেকে এনে ওই নারী গেটকিপারকে মারধর করা হয়েছে।

বুধবার দুপুর ১২টার দিকে রাজশাহী নগরীর ভদ্রা লেভেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটেছে। ঘটনার সময় পুলিশ অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার দুজন হলেন- নগরীর ভদ্রা জামালপুর মহল্লার বাসিন্দা আবদুস সামাদ ওরফে খোকন (৪৩) এবং রামচন্দ্রপুর এলাকার নূরে আহমেদ ওরফে তুষার (৩০)। খোকন একজন ওষুধের দোকানী। তুষার ফ্রিল্যান্সার।

ভুক্তভোগী নারী গেটকিপারের নাম তানজিলা খাতুন (২৬)। ঘটনার পর তিনি রাজশাহী রেলওয়ে থানায় দুজনের বিরুদ্ধে সরকারি কাজে বাঁধাদান এবং মারধরের অভিযোগে মামলা করেছেন। এরপর চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

তানজিলা জানান, খোকন ব্যারিকেডের ওপর দিয়ে পার হচ্ছিলেন। নিষেধ করলে তিনি ক্ষুব্ধ হয়ে বলেন, তিনি মেয়ে না হলে দেখে নিতেন। এ নিয়ে কথা কাটাকাটি হয়। এর কিছুক্ষণ পরই খোকন তার সঙ্গে তুষারকে নিয়ে এসে তাকে মারধর করতে থাকেন। তারা দুজনে প্রকাশ্যেই তাকে চড়-থাপ্পড় ও লাথি মেরেছেন বলে অভিযোগ করেন তানজিলা।

পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার বলেন, গেটকিপাররা মানুষের প্রাণ বাঁচানোর জন্য দায়িত্ব পালন করেন। আর এ জন্য তাঁর ওপরেই হামলা দুঃখজনক।

রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিব-উল-হোসেন বলেন, মারধরের সময়ই তালাইমারী পুলিশ ফাঁড়ির সদস্যরা অভিযুক্ত দুজনকে ধরে ফেলে। পরে রেলওয়ে পুলিশ তাদের থানায় আনে। এ নিয়ে তানজিলা মামলা করেছেন। বিকালেই আসামিদের আদালতে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!