• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখার অভিযানে মাদক ব্যবসায়ী আটক-৩

Reporter Name / ৩৪১ Time View
Update : শুক্রবার, ২৪ জুন, ২০২২

মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখার অভিযানে মাদক ব্যবসায়ী আটক-৩

 

মানিকগঞ্জ জেলা প্রতিনিধিঃ

মানিকগঞ্জে ৫গ্রাম হেরোইন ও ২ কেজি গাঁজা, মূল্য অনুমান=১,৩০,০০০/- (এক লক্ষ ত্রিশ হাজার) টাকা উদ্ধারসহ, ০৩ জন মাদক কারবারী গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ।

মানিকগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার মহোদয়ের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা, মানিকগঞ্জ এর ইনচার্জ, পুলিশ পরিদর্শক(নিঃ)/জনাব মোহাম্মদ মোশাররফ হোসেন এর তত্ত্বাবধানে ডিবি, মানিকগঞ্জ এর একটি অভিযানিক দল এসআই/হাকিম মোল্লা এর নেতৃত্বে ২৩/০৬/২০২২ইং তারিখ মানিকগঞ্জ জেলার ঘিওর থানাধীন শোলধারা এলাকায় অভিযান পরিচালনা করে ১। মোসাঃ মর্জিনা (৪৭),২। আঃ কুদ্দুস (৫২),দ্বয়কে ০২ (দুই) কেজি গাঁজাসহ আটক করেন।

একই তারিখ অপর একটি অভিযানিক দল এসআই/মোঃ নাজমুল আলম এর নেতৃত্বে মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানাধীন নয়াডিংগী এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ তোলা মিয়া ওরফে তুলা মিয়া (৫৬),কে ০৫ (পাঁচ) গ্রাম হেরোইনসহ আটক করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!