• শনিবার, ২২ জুন ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

নাটোরের নলডাঙ্গায় হালতির বিলে মাছের পোনা অবমুক্তকরণ

Reporter Name / ৩০৭ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

মো: আব্দুর রব, নলডাঙ্গা,নাটোর।

নাটোরের নলডাঙ্গায় হালতি বিলে মাছের পোনা অবমুক্তকরণ করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলার হালতির বিলে ভূজনগাছায় বিভিন্ন প্রজাতির পোনামাছ অবমুক্ত করা হয়। মৎস্য অধিদপ্তর নলডাঙ্গা আয়োজনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত থেকে মাছে পোনা অবমুক্ত কার্যক্রমের উদ্বোধন করেন নাটোর সদর আসনের এমপি শফিকুল ইসলাম শিমুল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুখময় সরকার।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগের মৎস্য অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আব্দুর রউফ, নাটোর জেলা মৎস্য অফিসার মোঃ আবুল কালাম আজাদ , নাটোর জেলার মৎস্য দপ্তরের সিনিয়র পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদ আব্দুল আলীম সরদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও সাবেক উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শিরীন আক্তার, উপজেলার কৃষি অফিসার কৃষিবিদ ফৌজিয়া ফেরদৌস, পিপরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কলিম উদ্দিন কলি প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার।

২০২২-২৩ আর্থিক সালে রাজস্ব বাজেটের আওতায় হালতি বিলে মাছের পোনা অবমুক্তকরণ করা হয়। এই বিলে ২৪২ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়েছে।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!