• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

তানোরে গরীব দুঃখীর সেবক আলহাজ্ব আবুল বাশার সুজন।

Reporter Name / ৩৯৭ Time View
Update : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

সোহানুল হক পারভেজ, রাজশাহীঃ

বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আঃলীগ রাজনীতি থেকে উঠে আশা জনপ্রিয় আঃলীগ নেতা গরীব দুঃখীর সেবক পরিচিতি লাভ করেছেন আলহাজ্ব আবুল বাশার সুজন। বিরামহীন ভাবে এক মানবিকতায় ফেরিওয়ালার রুপে নিজস্ব অর্থায়নে তানোর পৌরসভার গরীব ও অসহায় পরিবারের পাশে দাড়িয়ে তাদের মুখে হাঁসি ফুটানোর চেষ্টার পাশাপাশি যুবসমাজকে মাদক মুক্ত ও সকল ধরনের অপরাধ থেকে দুরে রাখতে খেলাধুলার সামগ্রী বিতারণ করে আসছেন তিনি।

আঃলীগ দলের প্রতি অগাধ ভালোবাসা আর আস্থাশীলতার কারনেই দিনে দিনে নিজের অজান্তেই তানোর পৌরবাসীর অসহায় মানুষের বন্ধু ও তরুণদের আইডল হিসেবে যুবসমাজের হৃদয়ে স্থান করে নিয়েছেন তানোর পৌরসভার বাসিন্দা ত্যাগি নেতা সুজন। তিনি এই সামাজিক কাজগুলো করে থাকেন মুলত তার একমাত্র নিজ দায়বদ্ধতা থেকে দেশের মাটি মানুষের প্রতি ভালবাসায় আসক্ত হয়ে।

শুধু তাই না দেশজুড়ে চলমান মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের প্রথম থেকেই বাংলার প্রাণপ্রিয় এই জন্মভূমির মাটি ও মানুষের টানে নিরলস ভাবে কাজ করে গিয়েছেন তিনি। এখন জনগন ও যবসমাজের সকল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। করোনায় ঘরবন্দি মানুষের মাঝে তিনার সার্বিক অর্থায়নে ও নিজ প্রচেষ্টায় এলাকার হাজার হাজার অসহায়,গরীব ও নিম্ন আয়ের পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীসহ বিভিন্ন উপকরণ বিতরণ কার্যক্রম চালিয়ে গিয়েছেন ।

দলিও মতভেদকে প্রাধান্য না দিয়ে ‘মাননীয় মাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজশাহী-১ সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর প্রতি অনুপ্রাণিত হয়ে তার দেখিয়ে দেওয়া মানবতার পথকে বেঁছে নিয়ে নির্ভীক সৈনিকের মতো মনোবলসহ নির্বিঘ্নে কাজ করে যাচ্ছেন এই ত্যাগি নেতা আবুল বাশার সুজন।

তিনি যে তানোরের যুব সমাজের ও গরীব দুঃখীর প্রানবন্ত নেতা তা বর্তমান ফেসবুকে চোখ রাখলেই প্রমান মিলছে সম্পতি কিছু দিন আগে ফেসবুকে ফেক আইডি খুলে আবুল বাশার সুজনের নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছিলো একটি কুচক্র মহল আর তারি প্রতিবাদে তানোরের যুবসমাজের শত শত ফেসবুক আইডি থেকে প্রতিবাদের ঝড় উঠেছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!