• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনাম
নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা গোমস্তাপুরে বাংলা নববর্ষ পালন শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী নাচোলে এসএসসি ২০০২ ব্যাচের ইফতার মাহফিল নাচোল পৌরবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর কাউন্সিলর নাজনীন আক্তার নাজ।

ভোক্তার অভিযানে ৪ প্রতিষ্ঠানকে সর্বমোট ২ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা 

Reporter Name / ৯৯৬ Time View
Update : সোমবার, ১০ অক্টোবর, ২০২২

নিউজ ডেস্কঃ

আজ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের নির্দেশনায় দেশব্যাপী ভেজাল বিরোধী অভিযানের অংশ হিসেবে ঢাকা মহানগরীর মগবাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন ঢাকা জেলা কার্যালয়ের অফিস প্রধান মোঃ আব্দুল জব্বার মন্ডল ও প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শরিফুল ইসলাম এবং সহকারী পরিচালক মোঃ শাহ আলম। অভিযান পরিচালনাকালে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ কিন্ডার জয়, বিস্কুট বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ করা, দই, কেক ইত্যাদির প্যাকেটের গায়ে লেভেল ( উৎপাদনের তারিখ, মেয়াদোত্তীর্ণের তারিখ ইত্যাদি) না দেয়ার অপরাধে উৎসব সুইটস জনস্বার্থে সাময়িকভাবে বন্ধ রাখা হয়।

এছাড়া মেয়াদোত্তীর্ণ ওষুধ ও অনুমোদনহীন বিদেশি প্রসাধনী সামগ্রী বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে আল হেরা ফার্মাকে ৫০ হাজার টাকা, রাইয়ান ফার্মাকে ১ লক্ষ টাকা এবং মেয়াদোত্তীর্ণ মিষ্টি পূনরায় বিক্রির উদ্দেশ্যে কারখানায় সংরক্ষণ করা ও অপরিস্কার অপরিচ্ছন্ন পরিবেশে মিষ্টি সামগ্রী উৎপাদন, প্রক্রিয়াকরণ ও সংরক্ষণের অপরাধে বিক্রমপুর মিষ্টান্ন ভান্ডারকে ৫০ হাজার টাকা, অপরিষ্কার অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্যসামগ্রী সংরক্ষণ করার অপরাধে জলপাই রেস্তোরাঁকে ১০ হাজার টাকাসহ ৪ প্রতিষ্ঠানকে সর্বমোট ২ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এ সময় বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ কিন্ডার জয়, বিস্কিট, মিষ্টি, মেয়াদোত্তীর্ণ ঔষধ স্পটে ধ্বংস করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!