• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনাম
নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা গোমস্তাপুরে বাংলা নববর্ষ পালন শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী

ইসিতে নতুনধারার নিবন্ধনের আবেদন

Reporter Name / ২১৮ Time View
Update : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২

নিউজ ডেস্কঃ 

নির্বাচন কমিশনে নিবন্ধনের জন্য নতুনধারা বাংলাদেশ এনডিবি পুনরায় আবেদন করেছে। ২৬ অক্টোবর বিকেল ৪ টায় চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার একরামুল হক গাজী লিটন, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মিডিয়া সেল সদস্য আল আমিন মুন্না আনুষ্ঠানিকভাবে নির্বাচন কমিশন কর্তৃপক্ষের হাতে আবেদনপত্রসহ প্রয়োজনীয় সকল কাগজ হস্তান্তর করেন। এসময় মোমিন মেহেদী গণমাধ্যমকে জানান, নির্বাচন কমিশনের গণবিজ্ঞপ্তির আলোকে নতুনধারা বাংলাদেশ-এনডিবি Representation of the People order, 1972(P.O.No.155 of 1972)-এর Article 90A-এর অধীন রাজনৈতিক দল নিবন্ধনের জন্য দরখাস্তর পাশাপাশি সকল নিয়ম মেনে গঠনতন্ত্র, নির্বাচনী ইশতেহার, বিধিমালা, পতাকা ও লগোর ছবি, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি, ক্ষমতাপত্র, ট্রেজারারী চালান(সোনালী ব্যাংক, ২২২৩০০৫৭২৮৪১২)-এর কপি, জেলা ও উপজেলা দপ্তর সমূহের ঠিকানা-কমিটি, বাড়ি ভাড়ার চুক্তিপত্র/ভাড়া প্রদান রশিদ; ব্যাংক একাউন্ট নং (জনতা ব্যাংক, তোপখানা রোড-০১০১১৫৬৬৯৮১৬) এবং তহবিলের উৎস বিবরণ; এলাকা ভিত্তিক ২ শত করে ভোটারের স্বাক্ষরসহ জমা দিয়েছি। প্রতিক হিসেবে ‘গাছের চারা’ প্রত্যাশা করছি।

উল্লেখ্য, ২০১২ সালের ৩০ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব থেকে রেডর‌্যালী’র মধ্য দিয়ে আত্মপ্রকাশকারী রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবি ২০১৭ সালেও নির্বাচন কমিশনে আবেদন করেছিলো।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!