• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

গোমস্তাপুরে শেখ রাসেলের জন্মদিন পালিত

Reporter Name / ২৬৮ Time View
Update : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

 

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৯ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস-২০২২ পালন করা হয়েছে।

গোমস্তাপুর উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ৮ টায় উপজেলা চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বাংলাদেশ মুক্তি যোদ্ধা সংসদ গোমস্তাপুর উপজেলা, বাংলাদেশ পুলিশ গোমস্তাপুর, গোমস্তাপুর প্রাণী সম্পদ অধিদপ্তর, মেয়র রহনপুর পৌরসভা, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বাংলাদেশ তাঁতী লীগ, ছাত্রলীগ পৌর শাখা, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন রহনপুর পৌরসভা ও বাংলাদেশ ছাত্রলাীগ গোমস্তাপুর উপজেলা শাখা।পূস্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদ চত্বর হতে নানা শ্রেণী পেশার মানুষের অংশ গ্রহণে একটি র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ” শেখ রাসেল নির্মলতার প্রতীক দুরন্ত প্রানবন্ত নির্ভীক” বিষয়ক আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা খাতুনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুঃ জিয়াউর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন রেজা, সাবেক উপজেলা মুক্তি যোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার ও কৃষিবিদ তানভীর আহমেদ সরকার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড. কাউসার আহমেদ, গোমস্তাপুর থানার (ওসি) তদন্ত সেলিম রেজা, সমাজ সেবা অফিসার নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম (টাইগার) প্রমূখ।

এ সময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক, বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

এম.এস.হোসেন/কপি রাইট বে-আইনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!