• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

গোমস্তাপুরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

Reporter Name / ৯০৯ Time View
Update : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সাংবাদিকদের সাথে নবাগত ওসি মাহবুব রহমানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । সোমবার ২৪ অক্টোবর বিকেলে গোমস্তাপুর থানার হল রুমে নবাগত ওসি মাহবুব রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, গোমস্তাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি আব্দুস সালাম তালুকদার, সহ-সভাপতি এম এ সাদিক, সাধারণ সম্পাদক সামিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন পারভেজ , দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন, অর্থ সম্পাদক কাবিরুল ইসলাম, সাংস্কৃতিক বিষায়ক সম্পাদক আমিনুল ইসলাম, সদস্য সেরাজুল ইসলাম, তোহরুল ইসলাম, উত্তম কুমার, শাখাওয়াত হোসেন, কবির হোসেন, আব্দুল ওদুদসহ উপজেলার অন্যান্য প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সময় নবাগত ওসি মাহবুব রহমান বলেন, এই থানায় আইন শৃঙ্খলার উন্নয়ন, মাদক নির্মুল, বাল্য বিবাহ নিরোধ, ইভটিজিং বন্ধ করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য গোমস্তাপুর মডেল প্রেস ক্লাবের পক্ষ থেকে নবাগত অফিসার ইনচার্জ কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এম.এস.হােসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!