• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

হিন্দু সম্প্রদায়কে দুর্গাপূজার শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন এমপি এনামুল হক

Reporter Name / ৬৩৮ Time View
Update : শনিবার, ১ অক্টোবর, ২০২২

বাগমারা প্রতিনিধিঃ

হিন্দু সম্প্রদায়ের প্রতিটি পরিবারে বিরাজ করছে দুর্গাপূজার আনন্দ। সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব হচ্ছে শারদীয় দুর্গোৎসব। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের লোকজনকে শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার। দূগোর্ৎসবের আনন্দ কেউ যেন নষ্ট না করে সে জন্য সবাইকে সচেতন থাকতে হবে। হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ উৎসব হচ্ছে দুর্গাপূজা। পূজা এলেই হিন্দু সনাতন ধর্মাবলম্বীদের মাঝে আনন্দ বিরাজ করে। হিন্দু সম্প্রদায়ের প্রতিটি ঘরে বইছে শারদীয় দূর্গাপূজার আনন্দ। বর্তমান সময়ে প্রতিটি উৎসব সকলের। প্রতিটি উৎসবে সবাই একই আনন্দ উপভোগ করে থাকে। বিশেষ করে বাংলাদেশের প্রেক্ষাপটে সকল ধর্মের উৎসবে একে অপরের সুখ-দুঃখ ভাগাভাগি করে থাকে।

শনিবার থেকে শুরু হয়েছে শারদীয় দূর্গাপূজা। এই পূজায় কেউ মদ্যপান না করে সে দিকে আইন শৃংখলা বাহিনীর পাশাপাশি মন্দির কমিটির লোকজনকে সজাগ থাকতে হবে। সবোর্পরি করোনা মহামারির এই সময়ে কোথাও যেন অতিরিক্ত ঝুকি নিয়ে জনসমাগম না হয়। সেই সাথে অতিরিক্ত আনন্দ করতে গিয়ে কোন ক্ষয়ক্ষতি না হয় সে ব্যাপারে সকলকে খেয়াল রাখার আহ্বান জানিয়েছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!