• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

চাঁপাইনবাবগঞ্জে স্ত্রী হত্যার দায়ে ৩ বছর পর স্বামীর মৃত্যুদণ্ড

Reporter Name / ৩৩৩ Time View
Update : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

নিউজ ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জের স্ত্রী হত্যার দায়ে কুবাদ আলী (৪০) নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাকে ৫০ হাজার টাকা জরিমানা হয়েছে। সোমবার (২৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক মো. রবিউল ইসলাম এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত কুবাদ আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার মুশরীভুজা মধ্যখড়কপুর গ্রামের মৃত সুলতান আলীর ছেলে। এ সময় কুবাদ আলীর উপস্থিতিতে রায় ঘোষণার পরে ফাঁসির আদেশ দেন বিচারক।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-৩ এর অতিরিক্ত পিপি মো. রবিউল ইসলাম জানান, ২০১৯ সালের ০৮ জুলাই দুপুর ২টার দিকে টাকা-পয়সা সংক্রান্ত জেরে আয়েশা খাতুনকে ধরালো হাঁসুয়া দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় কোবাদ ওরফে কুবাদ আলী। পরে নিহত আয়েশা খাতুনের ছোট বোন বাদি হয়ে ভোলাহাট থানায় মামলা দায়ের করেন।

পিপি মোঃ রবিউল ইসলাম আরও জানান, স্ত্রী আয়েশা খাতুনকে হত্যার সময়ে তাকে বাঁচাতে তার মেয়ে হাবিবা ও জামাই সাদেকুল ইসলাম এগিয়ে আসলে তাদেরকেও হাঁসুয়া দিয়ে আঘাত করেন কোবাদ আলী। এতে তারা গুরুতর আহত হয়। আদালত সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে ৩০২ ধারা মোতাবেক দোষী সাব্যস্ত করে ফাঁসির আদেশ দিয়েছেন বিচারক।

তবে নিয়ম অনুযায়ী নিদিষ্ট সময়ের মধ্যে আপিল করার সুযোগ রয়েছে আসামীর।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!