• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম
সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী”

চাঁপাইনবাবগঞ্জ হেল্পজোন এর (১) এক বছর পূর্তি উদ্‌যাপন।

Reporter Name / ২৭৪ Time View
Update : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২

জারিফ হোসেন, চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জ হেল্পজোন এর (১) এক বছর পূর্তি উদ্‌যাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রান কেন্দ্র অবস্থিত টাউন ক্লাবে ১৯ নভেম্বর ২০২২ শনিবার সকাল ৯ টা স্বেচ্ছাসেবী মিলন মেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ও দায়রা জজ, নারী ও শিশু দমন ট্রাইবুনাল ঠাকুরগাঁও জনাব মোঃ গোলাম ফারুক (রুমি)।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ, নবাবগঞ্জ সরকারি কলেজ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, শিশুদের উদ্দেশ্য করে বলেন তোমরা পাঁচটি কাজকে প্রথমত না বলা অভ্যাস গড়ে তোলার চেষ্টা করবে সন্ত্রাস, ইভটিজিং, মাদক, বাল্যবিবাহ ও দুর্নীতি এবং হ্যাঁ বলার জন্য আহ্বান করেন নামাজ, শিক্ষা ও ব্যাম। প্রধান বক্তা সিভিল সার্জন ডাঃ এম এম মাহমুদুর রশিদ,বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার সদর জনাব মোঃ রওশন আলী,

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম,মেডিকেল অফিসার ২৫০ শয্য বিশিষ্ট জেলা হাসপাতাল জনাব ডা. মোঃ ফাহাদ আকিদ রেহমান,অধ্যক্ষ, কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রী কলেজ জনাব মোহাঃরফিউজ্জামান,শিবগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ পরিসংখ্যান বিভাগের প্রভাষক ইকবাল হোসেন, সত্ত্বাধিকারী, আয়ান ইন্টারন্যাশনাল জনাব মোঃ আখতারুল ইসলাম রিমন,সঞ্চলনায় ছিলেন শিবগঞ্জ মহাবিদ্যালয় প্রভাষক জুয়েল উদ্দীন পলাশ ও স্বাস্থ্য সহকারী নিজাম উদ্দীন এবং কুরআন থেকে তেলাওয়াত করেন ওলিদ হাসান,স্বাগত বক্তব্য রাখেন রায়হান চৌধুরী, চাঁপাইনবাবগঞ্জ হেল্পজোন এর প্রতিষ্ঠাতা আতিক হাসান সহ অনেকে।

এম.এম.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!