• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা গোমস্তাপুরে বাংলা নববর্ষ পালন শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী

পুনাক কর্তৃক ‘আইন আমার অধিকার’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

Reporter Name / ২৪৭ Time View
Update : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

নিউজ ডেস্কঃ

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে ‘আইন আমার অধিকার” বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর রমনায় পুনাক কার্যালয়ে আজ সকালে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী। পুনাক সহসভানেত্রী শায়লা ফারজানার সভানেত্রীত্বে সেমিনারে মূল বক্তব্য উপস্থাপন করেন, সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সাবরিনা জেরিন। প্যানেলিস্ট ছিলেন, পুনাকের সহসভানেত্রী মুনমুন আহসান ও সাধারণ সম্পাদিকা নাসিম আমিন।

প্রধান অতিথির বক্তব্যে পুনাক সভানেত্রী বলেন, বর্তমান সরকার নারী ও শিশুর নিরাপত্তা এবং সহিংসতা প্রতিরোধে আইনি সহায়তাপ্রাপ্তি নিশ্চিত করেছেন। আমরা এর সুফল পাচ্ছি। তিনি সম্পত্তিতে নারীদের উত্তরাধিকারের বিষয়টি সহজীকরণের ওপর গুরুত্বারোপ করেন।

তিনি বলেন, ইদানীং বিশেষ চাহিদা সম্পন্ন শিশুর সংখ্যা বাড়ছে। অনেক অভিভাবক এসব শিশুদের সামনে নিয়ে আসতো না। কিন্তু এখন তাদেরকে সামনে নিয়ে আসা হচ্ছে। তিনি বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের অধিকার রক্ষায় জনসচেতনতা সৃষ্টির জন্য সকলের প্রতি আহবান জানান।

পুনাকের প্রশিক্ষণ সম্পাদিকা জীবুন নাহার ও আইন সম্পাদিকা ফাতেহ রশিদ এবং তাদের টীমের সদস্যরা এই কর্মশালার আয়োজনে দায়িত্ব পালন করেন। অনুষ্ঠানে পুনাক নেতৃবৃন্দ এবং সদস্যাগণ উপস্থিত ছিলেন ।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!