• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

বিএনপি’র বিভাগীয় সমাবেশ সফল করতে তাহেরপুরে লিফলেট বিতরণ

Reporter Name / ২৬৯ Time View
Update : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

মিজানুর রহমান; বাগমারা, রাজশাহীঃ

রাজশাহীতে আগামী ৩ তারিখ জাতীয়বাদী দল বিএনপি বিশাল সমাবেশের আয়োজনের ইতিপূর্বে প্রচারে নেমেছে দলীয় নেতাকর্মীরা। তার ধারাবাহিকতা আজ ২৮ নভেম্বর রোজ সোমবার বিকাল ৪ ঘটিকায় তাহেরপুর রাজশাহী বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে তাহেরপুর পৌরসভায় পৌর বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়।

এই সময় তাহেরপুর বাজার প্রধান প্রধান স্থান ঘুরে দোকানী পথচারী’র মাঝে আগামী ৩ তারিখ বিভাগীয় সমাবেশ উপলক্ষে ও অংশগ্রহণ সফল করেতে ও প্রচার প্রচারনা স্বরুপ হ্যান্ড লিফলেট বিভিন্ন শ্রেনি পেশার মানুষের মাঝে বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও তাহেরপুর পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র আ ন ম সামসুর রহমান মিন্টু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আলীম বাবু, সাবেক আহ্বায়ক তাহেরপুর পৌর বিএনপি কাইজার রহমান মন্ডল, রাজশাহী জেলা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক আলাল হোসেন, রাজশাহী জেলা কৃষক দলের সদস্য আজিম আল আমিন, রাজশাহী জেলা জিসাস সভাপতি ও জেলা ছাত্রদল সহ সাধারণ সম্পাদক এম এম নাসিম রেজা সুজন ।

 

আরও পড়ুনঃ- নিউজ প্রকাশের পর ইট ভাটায় অভিযান ৫০ হাজার টাকা জরিমানা

 

রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য ও পৌর সংগ্রামীদল সভাপতি আশরাফুল ইসলাম, রাজশাহী জেলা জিসাস যুগ্ম সম্পাদক ও পৌর তারুণ্যের দল আহ্বায়ক রাসেল ফরাসি, পৌর ১নং ওরার্ড বিএনপির সভাপতি আফতাব আহমেদ রন্জু,পৌর ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি বাবুল কবিরাজ, সাবেক পৌর যুবদল আহ্বায়ক রফিকুল ইসলাম রফিক, সাবেক ১নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর বিএনপি নেতা গফুর প্রাং, সাবেক যুগ্ম আহ্বায়ক পৌর যুবদল মুনকির সরকার, জাহিদ হাসান, আব্দুর রশিদ,যুবনেতা আব্দুল হালিম, স্বেচ্ছাসেবক নেতা বারিক, পৌর ছাত্রদল যুগ্ম আহ্বায়ক সোহেল রানা, আবু হাসান, কলেজ ছাত্রদল সদস্য সচিব আবু জাফর, কলেজ যুগ্ম আহ্বায়ক রাহি, শুভ,রিয়াদ, মিজান, ওহাব, মুনি, সহ পৌর বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!