• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

সন্তানের জামিনে মায়ের বাধা, ৩০ মিনিট মায়ের পা ধরে বসে থাকার নির্দেশ দিলেন বিচারক

Reporter Name / ৩১০ Time View
Update : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২

হাবিবুল বারি হাবিব, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ আদালতে বিচারকার্যে আবারো বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: হুমায়ুন কবির । জোরপূর্বক সম্পত্তি লিখে নেয়ার জন্য মা কে অত্যাচারের মামলায় সন্তানের জামিন আবেদনে মা বাধা দিলে সেই আসামীকে মায়ের পা ধরে ৩০ মিনিট বসে থাকার নির্দেশ দেন সেই বিচারক । বৃহস্পতিবার ২৪ নভেম্বর ২০২২ চাঁপাইনবাবগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতে এই নির্দেশ দেয়া হয় ।

এ বিষয়ে জানতে চাইলে উক্ত আদালতের বিজ্ঞ বিচারক মো: হুমায়ুন কবির জানান, “আদালতে মা ছেলের বিরুদ্ধে মামলা করেছে । অভিযোগ জোর পূর্বক সম্পত্তি লিখে নেবার জন্য বৃদ্ধ মাকে ছেলে মারধর করেছে। মামলার পর এই কুলাংগার ছেলেকে বিজ্ঞ আদালত হাজতে প্রেরন করেছিলেন । আজ মায়ের উপস্থিতি জামিন শুনানির জন্য তারিখ নির্ধারিত ছিল । আজকে সেই মা আদালতে হাজির থেকে জামিনের বিরোধিতা করেছিলেন । পরবর্তীতে আদালত নির্দেশনা দিয়েছিলেন যে, আদালতের কাছে না, মায়ের কাছে ক্ষমা চাইলেই তারপর আদালত ক্ষমা করবে । এরপর জামিন শুনানির আগে কোর্টের বারান্দায় ৩০ মিনিট ছেলেকে মায়ের পা ধরে বসে থাকার নির্দেশ প্রদান করা হয় এবং মামলার শুনানি করে জামিন প্রদান করা হয় ।

 

আরও পড়ুন- চাঁপাইনবাবগঞ্জে ৩০৯ বোতল ফেন্সিডিল সহ ০১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!