• শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম
সাপাহার মডেল প্রেসক্লাবের ৩য় বর্ষপূর্তি উদযাপন নৌকা প্রার্থী মুঃ জিয়াউর রহমানের পথ সভা সাপাহারে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত গোমস্তাপুরে ব্যক্তি উদ্যোগে কম্বল বিতরণ শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন ডিএমপি কমিশনার চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আসন্ন জাতীয় সংসদ উপনির্বাচনে প্রার্থী জিয়াউর রহমানের পথসভা অনুষ্ঠিত। প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে তাহেরপুর পৌর আওয়ামীলীগের প্রচার মিছিল চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের বিএনপির সদ্য পদত্যাগী সাংসদ আমিনুল ইসলামের স্বতন্ত্র প্রার্থীর পক্ষের ভোট প্রচারণায় তৃণমুল নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি। প্রবীণ সাংবাদিক `ডি.এম তালেবুন নবী’ আর নেই গোলাপগঞ্জ থেকে ১০৪ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সন্তানের জামিনে মায়ের বাধা, ৩০ মিনিট মায়ের পা ধরে বসে থাকার নির্দেশ দিলেন বিচারক

Reporter Name / ১০১ Time View
Update : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২

হাবিবুল বারি হাবিব, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ আদালতে বিচারকার্যে আবারো বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: হুমায়ুন কবির । জোরপূর্বক সম্পত্তি লিখে নেয়ার জন্য মা কে অত্যাচারের মামলায় সন্তানের জামিন আবেদনে মা বাধা দিলে সেই আসামীকে মায়ের পা ধরে ৩০ মিনিট বসে থাকার নির্দেশ দেন সেই বিচারক । বৃহস্পতিবার ২৪ নভেম্বর ২০২২ চাঁপাইনবাবগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতে এই নির্দেশ দেয়া হয় ।

এ বিষয়ে জানতে চাইলে উক্ত আদালতের বিজ্ঞ বিচারক মো: হুমায়ুন কবির জানান, “আদালতে মা ছেলের বিরুদ্ধে মামলা করেছে । অভিযোগ জোর পূর্বক সম্পত্তি লিখে নেবার জন্য বৃদ্ধ মাকে ছেলে মারধর করেছে। মামলার পর এই কুলাংগার ছেলেকে বিজ্ঞ আদালত হাজতে প্রেরন করেছিলেন । আজ মায়ের উপস্থিতি জামিন শুনানির জন্য তারিখ নির্ধারিত ছিল । আজকে সেই মা আদালতে হাজির থেকে জামিনের বিরোধিতা করেছিলেন । পরবর্তীতে আদালত নির্দেশনা দিয়েছিলেন যে, আদালতের কাছে না, মায়ের কাছে ক্ষমা চাইলেই তারপর আদালত ক্ষমা করবে । এরপর জামিন শুনানির আগে কোর্টের বারান্দায় ৩০ মিনিট ছেলেকে মায়ের পা ধরে বসে থাকার নির্দেশ প্রদান করা হয় এবং মামলার শুনানি করে জামিন প্রদান করা হয় ।

 

আরও পড়ুন- চাঁপাইনবাবগঞ্জে ৩০৯ বোতল ফেন্সিডিল সহ ০১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
%d bloggers like this:
error: Content is protected !!
%d bloggers like this: