• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা

সাপাহারে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

Reporter Name / ২৬২ Time View
Update : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ

২০২২-২০২৩ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় সরিষা,গম,ভুট্টা,মসুর,খেসারী,সূর্যমুখী,পেঁয়াজ ও চিনা বাদাম ফসল উৎপাদনের জন্য নওগাঁর সাপাহারে ৫ হাজার ৬০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।  মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় উপজেলা চত্বর মুক্তমঞ্চে কৃষি প্রনোদনা বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার শাপলা খাতুন।

এসময় কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুজ্জামান টকির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহাজাহান হোসেন মন্ডল, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী, শিরন্টী ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দীন, আইহাই ইউপি চেয়ারম্যান জিয়াউজ্জামান টিটু প্রমূখ।

আলোচনা সভা শেষে প্রাথমিক পর্যায়ে ৩ হাজার প্রান্তিক কৃষকের মাঝে কৃষক প্রতি সরিষা বীজ ১কেজি, ডিএপি ১০ কেজি ও এমওপি ১০ কেজি করে বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!