• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

বীরগঞ্জে উন্নত ও সুরক্ষিত জীবিকায়নের জন্য আর্থিক সহায়তা প্রদান

Reporter Name / ১৫২ Time View
Update : শনিবার, ১২ নভেম্বর, ২০২২

মো: তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) রিভাইভ প্রকল্পের আওতায় উন্নত ও সুরক্ষিত জীবিকায়নের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে আর্থিক সহায়তা প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম। উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত রেহেনা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন দিনাজপুর স্থানীয় সরকার উপ-পরিচালক মোঃ মোখলেছুর রহমান। এসময় উপজেলা প্রকৌশলী মো. জিবরীল আহম্মদ, সুজালপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, রিভাইভ প্রকল্পের প্রকল্প অফিসার মো. রাজিউর রহমান রাজু ও উপজেলা অফিসার মোছা. মোসলেম খাতুন উপস্থিত ছিলেন।

ইএসডিও রিভাইভ প্রকল্পের ১ম দফায়, উন্নত ও সুরক্ষিত জীবিকায়নের (ছাগল ভেরা শুকুর পালন, মাটির জিনিস তৈরী, সেলুন, ক্ষুদ্র ক্ষুদ্র ব্যবসা, হাঁস মুরগি-কবুতর পালন, মাছ-সুটকি মাছের ব্যবসা, হকার, সেলাই মেশিন)র জন্য ২শত ৫০ জনকে ৫ হাজার টাকা করে সবমোট ১২ লক্ষ ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!