• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম
নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা গোমস্তাপুরে বাংলা নববর্ষ পালন শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী

শিবগঞ্জে আগামী জাতীয় নির্বাচনের নৌকার মনোনয়ন প্রত্যাশী সৈয়দ নজরুল’র উঠান বৈঠকে জনতার ঢল

Reporter Name / ২৮১ Time View
Update : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের মনাকষাবাজারে উঠান বৈঠকে নামে জনতার ঢাল। শনিবার সন্ধ্যায় ব্যাপক প্রচার প্রচারণার মাধ্যমে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শিবগঞ্জে উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের বিশাল উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

আর সেই উঠান বৈঠকে কানায় কানায় পূর্ণতা পায় সাধারণ জনগণের উপস্থিতিতি শিবগঞ্জ মনাকষা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আব্দুস সোহবান ইসলাম মধুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌরমেয়র সৈয়দ মনিরুল ইসলাম।


প্রজন্ম কেন্দ্রীয় কমান্ডের সহ-সভাপতি আল মামুনসহ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা কর্মীরা বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন এই সময় উঠান বৈঠকে স্লোগানে স্লোগানে মুখরিত হয় নজরুল ইসলামকে আগামী জাতীয় সংসদে এমপি হিসেবে দেখতে চাই এই শ্লোগানে।

কারণ তিনি করোনা কালীন সময়ে ও বিপদ-আপদে সবসময় একমাত্র নজরুল ইসলাম ভাই কে পাওয়া যায় তিনিই একমাত্র যোগ্য প্রার্থী বলে সবার হাত উঠিয়ে সমর্থন নেন পরে উঠান বৈঠকটি জনসমাবেশে রুপ নেয়।

শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাঃ আব্দুল আওয়াল গনি জোহা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনজির আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিস্যু, মুক্তিযুদ্ধ সন্তান ও পরিণত হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!