• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম
সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা গোমস্তাপুরে বাংলা নববর্ষ পালন শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ

রাজশাহীতে ডায়াগনস্টিক সেন্টারে ভোক্তা অধিকারের অভিযান: জরিমানা ৩২ হাজার।

Reporter Name / ২০৩ Time View
Update : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

নিউজ ডেস্কঃ

০৬ ডিসেম্বর ২০২২ তারিখ বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয় কর্তৃক অর্পিত ক্ষমতাবলে রাজশাহী বিভাগীয় কার্যালয় কর্তৃক রাজশাহী জেলা ও মহানগরীর বিভিন্ন বাজার এলাকায় তদারকিমূলক অভিযান পরিচালনা করা হয়।
উক্ত তদারকি কার্যক্রম পরিচালনাকালে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর যথাক্রমে ৩৯ ও ৪৫ ধারার লঙ্ঘনজনিত বিভিন্ন অপরাধে ০২ টি প্রতিষ্ঠানকে প্রশাসনিক ব্যবস্থায় ৩২,০০০/-( বত্রিশ হাজার) টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।
এছাড়াও নির্ধারিত নিত্য পণ্যের মূল্য যথাযথভাবে বিক্রয় সঠিকতা যাচাইসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে সর্বসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট ও প্রচারপত্র বিতরণ করা হয় এবং সরকার নির্ধারিত বিধির অধীন যথা নিয়মে ক্রয়-বিক্রয় করার জন্য সংশ্লিষ্ট সকলকে সতর্ক করা হয়।
বাজার তদারকিতে সহায়তা প্রদান করেন জেলা প্রশাসন রাজশাহী, জেলা চেম্বার অব্ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃপক্ষ, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও নিরাপত্তার দায়িত্ব পালন করেন মেট্রোপলিটন পুলিশ রাজশাহীর একটি টিম।

অভিযানে নেতৃত্ব দেন রাজশাহী বিভাগীয় উপপরিচালক জনাব মোহাম্মদ সেলিম ও সহকারী পরিচালক জনাব মোঃ ফজলে এলাহী।

জনস্বার্থে এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!