• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনাম
নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা।

উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন: মাহি

Reporter Name / ২২৭ Time View
Update : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, সারাদেশের উন্নয়ন কি শুধু বসে বসে দেখবেন, ফেসবুকেই দেখবেন? নাকি এই উন্নয়নের ছোঁয়া পেতে চান? চাঁপাইনবাবগঞ্জের কাঙ্খিত উন্নয়ন চান? উন্নয়ন চাইলে আগামী ০১ ফেব্রুয়ারী চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। উন্নয়ন পেতে মাননীয় প্রধানমন্ত্রীকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার বিজয় উপহার দিতে হবে।

মঙ্গলবার (২৪ জানুয়ারী) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের মল্লিকপুর বাজারে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এক জনসভার তিনি এসব কথা বলেন।

চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্ব উন্নয়নে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। অথচ গতকালকে আমি চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে গিয়ে দেখেছি এখনও সেখানে মাটির রাস্তা রয়েছে। আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে ৪০ ভাগ বিদুৎতায়নের দেশ এখন শতভাগ বিদ্যুৎ সুবিধার আওতায় এসেছে। ভোলাাহাটে সীমান্তবর্তী এলাকার শেষ বাড়িটাতেও বিদ্যুৎ পৌঁছে গেছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে যেখানে এতো উন্নয়ন, তাই তাঁর পছন্দের নৌকা প্রতীকের প্রার্থী মুহা. জিয়াউর রহমানের পক্ষে তার জন্য আমরা মরিয়া হয়ে পরিশ্রম করব।

তিনি আরও বলেন, নৌকার প্রার্থী মুহা. জিয়াউর রহমান আঙ্কেল মাটি ও মানুষের নেতা। তিনি মানুষের কলিজা পর্যন্ত পৌঁছে যেতে পারেন। নির্বাচনী প্রচারণায় যতো জাগয়ায় গেছি, যতো মানুষের কাছে গেছি, সবাই তার পক্ষে কথা বলেছেন, নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তাই এমন একজন মাটি ও মানুষের নেতাকে আমরা বিপুল ভোটে জয়যুক্ত করবো। আগামী ০১ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য নির্বাচনে সবাই দলে দলে গিয়ে নৌকায় ভোট দিবেন। এরপর আমরা বিশাল একটি বিজয় মিছিল করতে চাই।

ঢাকায় আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, সবাই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি সুস্থভাবে বেঁচে থাকলে তার প্রতিনিধি নৌকার প্রার্থী জিয়াউর রহমান আঙ্কেল বিজয়ী হলে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের ব্যাপক উন্নয়ন হবে।

এসময় আরও বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি গোলাম মোস্তফা, গোমস্তাপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান আ.লীগ নেতা আলহাজ্ব হুমায়ুন রেজা, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আ.লীগ নেতা আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক জামাল মন্ডলসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!