• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

 চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচনে মোহাম্মদ আলী সরকারের মনোনয়নপত্র বাতিল

Reporter Name / ১১৩ Time View
Update : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে প্রার্থীর মনোনয়ন যাচাই-বাছাই শেষ, এতে ১ জন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী সরকারের প্রস্তাবকারীর স্বাক্ষর জালিয়াতি করার কারণে মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা।

রবিবার (৮ জানুয়ারী) চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন অফিসারের কার্যলয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই করেন। এতে ৬ জন প্রার্থীর মনোনয়নপত্রের মধ্যে ১ জন স্বতন্ত্র প্রার্থীর প্রস্তাবকারীর স্বাক্ষর জালিয়াতি থাকার কারণে মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।তবে বাতিল প্রার্থী তিন কার্যদিবসের মধ্যে নির্বাচন কমিশন সচিবালয় ঢাকা বরাবর প্রার্থীতা ফিরে পেতে আপিল করতে পারবেন।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচন রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রাজশাহী অঞ্চল রাজশাহী মোঃ দেলোয়ার হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জ-২ আসন উপ-নির্বাচনে মনোনয়ন যাচাই-বাছাই করা হয়েছে আজ (৮ জানুয়ারী) এতে মোট ৬ জন প্রার্থীর মধ্যে ৫ জন বৈধ প্রার্থী রইলেন।যাচাই-বাছাইয়ের পর সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ৮ ও ৯ জানুয়ারী ।

আর আপিল নিষ্পত্তি ১০ জানুয়ারী। তবে প্রার্থীতা প্রত্যাহার করা যাবে ১৫ জানুয়ারী । ১৬ জানুয়ারী প্রতীক বরাদ্দ। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১ ফেব্রুয়ারী ।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!