• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

নাচোলে শীতার্তদের মাঝে মাহি’র শীতবস্ত্র বিতরণ 

Reporter Name / ১২৯ Time View
Update : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩

নিউজ ডেস্কঃ
চিত্রনায়িকা মাহিয়া মাহি সরকার ও তাঁর স্বামী রাকিব হাসান সরকার এর উদ্যোগে আলহাজ্ব সামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করেন ।
আজ রবিবার সকাল দশটার সময় তাঁর নিজ বাসভবনে উপজেলার বিভিন্ন স্তরের মানুষের মাঝে ৪ শত কম্বল ও ২ শত সোয়েটার বিতরণ করেন । শীতবস্ত্র বিতারণের সময় তিনি আগামী উপনিবাচনে নৌকার জন্য ভোট চেয়েছেন ।
শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি সরকার ও তাঁর স্বামী রাকিব হাসান সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-সাবা , সাধারণ সম্পাদক তারিফ আহম্মেদ, নাচোল পৌর ছাত্রলীগের সভাপতি বকুল আহমেদ, সাধারণ সম্পাদক সাব্বির হাসান, নাচোল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক সৈকত হাসান এবং নাচোল নিউজ এর সম্পাদক ও প্রকাশক হাবিবুল্লাহ সিপন, প্রমুখ।
চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, এই শীতবস্ত্র আলহাজ্ব সামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেশনের পক্ষ থেকে বিতরণ করা হচ্ছে। তিনি আমার শ্বশুর হোন। তাঁর জন্য সবাই দোয়া করবেন পর করে যেন আল্লাহ তাকে জান্নাত নসিব করে। তিনি অনেক ভালো মানুষ ছিলেন এবং মেহনতি মানুষের বন্ধু ছিলেন।
তিনি আরো বলেন কৃষক যদি ভাল হয় তাহলে ফলনও ভালো হবে , আমার শ্বশুর অসম্ভব ভালো মানুষ ছিলেন তার ছেলেও ভালো মানুষ তাকে পেয়ে আমি অনেক খুশি। এ সময় তিনি আগামী উপনির্বাচনে নৌকার প্রতীকে ভোট দেওয়ার জন্য জনগণ কে অনুরোধ জানান।
এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!