• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম
শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা

প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে তাহেরপুর পৌর আওয়ামীলীগের প্রচার মিছিল

Reporter Name / ১০৩ Time View
Update : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩

মিজানুর রহমানঃ

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র আগামী ২৯ জানুয়ারী রাজশাহীর মাদ্রাসা মাঠে জনসভা সফল করতে (গত ২৪ শে জানুয়ারী) মঙ্গলবার বিকেলে তাহেরপুরে প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদের নেতৃত্বে মঙ্গলবার বিকেলে বাগমারার তাহেরপুর পৌরসভায় এ কর্মসূচী পালিত হয়।

মিছিল শেষে তাহেরপুর পৌরসভার হরিতলা মোড়ে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক অধ্যক্ষ মোহাঃ তোফাজ্জল হোসেন ও সহ- সভাপতি সত্যজিৎ রায় তোতা, তাহেরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ এস.এম জিয়া উদ্দিন টিপু, তাহেরপুর ডিগ্রী কলেজের প্রভাষক ও তাহেরপুর পৌর আওয়ামী লীগের যুগ্ন – সাধারন সম্পাদক মাহাবুর রহমান বিপ্লব ও যুগ্ম সাধারণ সম্পাদক তাপস কুমার দাস পিন্টু, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক ও শাহি, তাহেরপুর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আসাদুল ইসলাম ও যুগ্ম আহ্বায়ক সোহেল রানা, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন ও হাবিবুর রহমান, তাহেরপুর কলেজ শাখার সাবেক ছাত্রলীগ সভাপতি আমিরুজ্জামান মৃধা তুহিন এবং সাবেক সাধারণ সম্পাদক কুরবান খাঁ, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, সভাপতি ও সাধারন সম্পাদক, আওয়ামীলীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল স্তরের নেত্রীবৃন্দ।

বক্তাগন আগামী ২৯ জানুয়ারী রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে স্মাট বাংলাদেশের প্রবক্তা দেশরত্ন শেখ হাসিনা’র জনসভা সফল ও সার্থক করতে সবাইকে দলে দলে শৃঙ্খলার সাথে যোগদানের আহবান জানানরাজশাহীর মাদ্রাসা মাঠে  জনসভা সফল করতে  (২৪ শে  জানুয়ারী) মঙ্গলবার বিকেলে  তাহেরপুরে প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারন  সম্পাদক মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদের নেতৃত্বে মঙ্গলবার  বিকেলে বাগমারার তাহেরপুর পৌরসভায় এ কর্মসূচী পালিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!