• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

র‌্যাব-৫ কর্তৃক ৩০০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার।

Reporter Name / ১৩২ Time View
Update : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩

নিউজ ডেস্কঃ

সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল (১০ জানুয়ারি ২৩) রাত ৯ টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাসেল আলী (২৪) কে ৩০০ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব-৫।

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন কানসাট ইউনিয়নের পারকানসাট বঙ্গবন্ধু লাইভ ম্যাংগো মিউজিয়াম সংলগ্ন জনৈক মোঃ ফারুক ড্রাইভারের নির্মানাধীন দোকান ঘরের সামনে পাকা রাস্তার উপর হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন কানসাট ইউনিয়নের হরিপুর মহিলা বাজার গ্রামের এনামুল আলীর ছেলে রাসেল আলী (২৪) কে ৩০০ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব-৫।

অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির বলেন, আটককৃত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানির আভিযানিক এলাকায় অভিযান পরিচালনা করা হলে অভিনব কায়দায় আমের ক্যারেটে মাদক পাচার কালে তাকে গ্রেফতার করে।

এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!