• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন ডিএমপি কমিশনার

Reporter Name / ৮৯ Time View
Update : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩

রাজধানীর মানিকনগর ধলপুর কমিউনিটি সেন্টারে শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম-বার, পিপিএম মহোদয়। এসময় তিনি সমাজে শান্তি-শৃঙ্খলা স্থিতিশীল রাখতে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানান।

মঙ্গলবার (জানুয়ারি ২৪, ২০২৩) সকাল ১০:০০টায় ধলপুর কমিউনিটি সেন্টারে ওয়ারী বিভাগ আয়োজিত শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে কমিশনার আরো বলেন, “পুলিশ সর্বদা আইন-শৃঙ্খলা রক্ষার কাজ করার পাশাপাশি মানবিক কাজও করে থাকে। অতিমারীর সময়ে যখন নিম্নবিত্ত, মধ্যবিত্ত, দুঃস্থ ও অসহায় মানুষের কোন কাজ ছিল না তখন পুলিশ তাদের বেতনের টাকা দিয়ে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।”

এলাকায় যারা মাদকসেবী, মাদক ব্যবসায়ী ও বিভিন্ন অপরাধে জড়িত তাদের তথ্য দিয়ে ডিএমপি কমিশনার আহবান জানান। কারো সন্তান, আত্মীয়-স্বজন মাদক ব্যবসাসহ কোনো ধরনের অপরাধে জড়িয়ে পড়লে তথ্য দিয়েও সহযোগিতা করার কথা বলেন।

উক্ত কর্মসূচিতে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মীর রেজাউল আলম বিপিএম-বার, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার, অতিরিক্ত পুলিশ কশিনার (ট্রাফিক) মোঃ মুনিবুর রহমানসহ ডিএমপির বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!