• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

চাঁপাইনবাবগঞ্জে দৈনিক নাগরিক ভাবনার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Reporter Name / ১০৭ Time View
Update : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ও উপজেলা প্রতিনিধিদের উদ্যোগে ‘দৈনিক নাগরিক ভাবনা’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

রবিবার সকাল শিবগঞ্জ গৌড় প্রেসক্লাব কার্যালয়ে উপজেলা প্রতিনিধি ফরহাদ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা বাবুল আকতার, কানসাট সাইফুদ্দিন মেমোরিয়াল ফাজিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি হাফিজুর রহমান, দৈনিক নাগরিক ভাবনার জেলা প্রতিনিধি ইমাম হোসেন জুয়েল প্রমুখ

অন্যদের মধ্যে ছিলেন দৈনিক নাগরিক ভাবনা নিজস্ব প্রতিবেদক ও শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আল আমিন, শিবগঞ্জ গৌড় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সামসুন্নাহার সোহানা, সহ সভাপতি শহিদুল ইসলাম রনি, শিবগঞ্জ গৌড় প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক আলামিন আলী, সাংবাদিক অনিক দেওয়ান, দৈনিক বিজয় বাংলাদেশের জেলা প্রতিনিধি রায়হান আলী প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, দৈনিক নাগরিক ভাবনা হাটি হাটি পা পা করে ৪র্থ বছরে পদার্পণ করেছে। প্রতিষ্ঠালগ্ন থেকে পত্রিকাটি মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে অবিচল যাত্রা অব্যাহত রেখেছে।
স্বাধীনতা-সার্বভৌমত্ব ও মুক্তিযুদ্ধের পক্ষের নির্ভুল খবর প্রকাশে সাহসিকতায় স্বীয় অবস্থান নিশ্চিত করেছে পত্রিকা টি। নিপীড়িত, নিষ্পেষিত, দরিদ্র মানুষের অন্যতম শক্তি হিসেবে, সেবা এবং সংগ্রাম দুটি বিষয়টিকে আলিঙ্গন করে অদম্য গতিতে এগিয়ে চলছেন।

বাংলাদেশে বর্তমানে উজ্জ্বল্য ছড়ানোর যে কয়টি সংবাদপত্র রয়েছে, তার মধ্যে অন্যতম দৈনিক নাগরিক ভাবনা। অতীতের মতো দৈনিক নাগরিক ভাবনার প্রতি, পাঠক ও শুনুধ্যায়ীসহ সর্বস্তরের মানুষের অকুন্ঠ সমর্থন প্রত্যাশা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!