• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

চাল কম দেওয়ার প্রতিবাদ করায়, যুবলীগ নেতাকে পেটালেন আওয়ামী লীগ নেতা

Reporter Name / ১০৮ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী দুর্গাপুর উপজেলার গোপালপুর গ্রামে ১৫ টাকা সের সরকারি চাউল ওজনে কম দেওয়ার প্রতিবাদ করায় স্থানীয় ওয়ার্ড যুবলীগের প্রচার সম্পাদককে ভিলেনি কায়দা তুলে নিয়ে গিয়ে বেধড়ক পেতালের স্থানীয় এক আওয়ামী লীগ নেতা।

বুধবার (২২ ফেব্রুয়ারি) গোপালপুর বাজারে মনজুর রহমানের চা ষ্টলে মারধরের ওই ঘটনা ঘটে।

উপজেলার ১ নং নোয়াপাড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের গোপালপুর গ্রামের মনসুর রহমানের ছেলে, যুবলীগ নেতা মতিউর রহমান মতিন (৪০) কে মারধর করার অভিযোগ উঠেছে একই এলাকার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম এর বিরুদ্ধে।

মারধরের শিকার যুবলীগ নেতা মতিউর রহমান মতিনের মাধ্যমে জানা যায়, মোঃ সাইফুল ইসলাম ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি খাদ্য বান্ধব সরকারি ১৫ টাকা সের চাল দেওয়ার স্থানীয় একজন ডিলার। সে অনুযায়ী তিনি কার্ড-ধারীদের মাঝে নির্ধারিত মূল্যে চাউল দিয়ে আসছেন। হঠাৎ কয়েকজন কার্ড-ধারীদের মুখে শুনতে পান ডিলার সাইফুল ইসলাম চাল ওজনে কম দিচ্ছেন।

এ বিষয়টি জানতে স্থানীয় ওয়ার্ডের সাধারণ সদস্য মেম্বার শহিদুল ইসলামের সাথে একই ওয়ার্ডের যুবলীগের প্রচার সম্পাদক মোঃ মতিউর রহমান মতিন বিষয়টি জানতে সেখানে গেলে হুমকি ধামকি দিয়ে মতিনকে পাঠিয়ে দেয়। পরবর্তীতে ডিলার সাইফুল তার সাঙ্গপাঙ্গ নিয়ে মতিনকে স্থানীয় চা দোকানি মঞ্জুরুলের চা স্টলে গিয়ে সেখানে ব্যাপক মারধর শুরু করে। পরে সেখান থেকে তাকে তুলে নিয়ে গিয়ে সাইফুল ও তার সাঙ্গপাঙ্গরা একটি রুমে আটকে রেখে ব্যাপক মারধর করে।

ভুক্তভোগী মতিউর রহমান মতিন বলেন, আমাকে নির্মম নির্দয় ভাবে মারধর করা হয়েছে। এবং অকথ্য ভাষায় গালাগালি করা হয়েছে। এমনকি আমাকে মাটিতে ফেলে উলঙ্গ করে পেটানো হয়েছে। তার ভিডিও ইতিমধ্যেই আপনারা হয়তো দেখেছেন। আমি এই ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার চাই। আমাকে মারধর করেছে, সাইফুল ইসলাম (৪৫) সাইদুর মাস্টার (৪৭) শরিফুল ইসলাম (৩৮) এদের পিতা মৃত, তাছের আলী। এছাড়াও আরো যারা মারধর করেছে তারা হলেন, আব্দুর রাজ্জাক (৪৫) পিতা মৃত, দায়েম সরকার। মোজাম্মেল হক (৫০) জাহাঙ্গীর আলম (৪৫) পিতা সোলায়মান হক।

এই ঘটনায় স্থানীয় ৪ নং ওয়ার্ড সাধারণ সদস্য মেম্বার শহিদুল ইসলাম বলেন, সাইফুল ও তার সাথে আরো কয়েকজন মিলে মতিনকে তুলে নিয়ে গিয়ে ব্যাপক মারধর করে বিষয়টি সত্য।

এই ঘটনায় ১ নং নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল আলম তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি, এবং সেখানে আমি গিয়েছি, তাকে মারধরের ভিডিওটিও দেখেছি। এভাবে একজন প্রতিবন্ধী ছেলেকে মারধর করা কোনোভাবেই সাইফুলের ঠিক হয়নি। আর সত্যি কথা বলতে আমি সাইফুল এর সাথে চলতে পারিনি। এর আগেও আমি শুনেছি অনেককেই তিনি চাউল দেন না। বর্তমানে আহত মতিউর রহমান মতিন চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এই বিষয়ে এসআই শফিকুল ইসলাম বলেন, ঘটনা শুনে আমি সেখানে গিয়েছিলাম, ঘটনা সত্য।

এদিকে এ বিষয়ে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে অভিযুক্ত সাইফুল ইসলাম ডিলার তিনি বলেন, আমি কাউকে মারধর করিনি বিষয়টি সম্পূর্ণ মিথ্যে উল্টো আমাকে ওরা মারধর করতে এসেছিলেন।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, আমি বাহিরে ছিলাম বিষয়টি জানিনা। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ বা জিডি করতে আসেনি।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!