• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা

গোমস্তাপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

Reporter Name / ১৪০ Time View
Update : বুধবার, ১৫ মার্চ, ২০২৩

 

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ


 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গলায় ফাঁস দিয়ে রুহুল আমিন (৪০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। সে উপজেলার চৌডালা ইউনিয়নের বিরামপাড়া গ্রামের শামিম মন্ডলের ছেলে। বুধবার (১৫ মার্চ) দিবাগত রাত আনুমানিক ২ টার দিকে উপজেলার চৌডালা ইউনিয়নের বিরামপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব রহমান ও এলাকাবাসী জানান, বুধবার দিবাগত রাতে পরিবারের সবার অজান্তে নিজের ঘরের বারান্দায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রুহুল আমিন। সকালে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক হাসপাতালে মর্গে পাঠায়।

রুহুল আমিনের আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, তিনি একজন আদম ব্যবসায়ী ছিলেন। মালোশিয়া লোক পাঠাবেন বলে বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা নিয়ে বিদেশ লোক পাঠাতে না পারায় উক্ত ব্যাক্তিগণ টাকার জন্য চাপ প্রয়োগ করেন, সে টাকা দিতে না পারার কারণে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।
তবে এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!