• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

গোমস্তাপুরে বিপুল পরিমাণ চোলাই মদসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব

Reporter Name / ১২২ Time View
Update : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩

 

নিজস্ব প্রতিবেদক


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রি করার অপরাধে ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। এ সময় ২ হাজার ৩৯০ লিটার চোলাইমদ, ৫ টি প্লাস্টিকের ড্রাম, ৩টি এ্যালুমিনিয়ামের পাতিল, ৭টি মাটির হাঁড়ি, ৪ টি প্লাস্টিকের বালতি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, গোমস্তাপুর উপজেলার কালিনগর বাগানবাড়ির মৃত কালু আলীর মেয়ে ও আব্দুল মান্নানের সহধর্মিণী কোহিনূর বেগম (৪৭) ও একই উপজেলার কালিনগর জামাইপাড়ার মৃত চান মুনসি ও মৃত মানিজা বেগমের ছেলে আব্দুল মান্নান (৫২)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব চাঁপাইনবাবগঞ্জের কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্স পৃথক দুটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

র‌্যাব আরও জানায়,গোপন সংবাদের ভিত্তিতে ৫ মার্চ সকাল সাড়ে ৮টার দিকে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কালীনগর জামাইপাড়ায় আসামি মান্নানের বাড়িতে ও একই ইউপির কালীনগর বাগানবাড়িতে আসামি কোহিনুরের বাড়িতে মাদকবিরোধী অভিযানটি চালানো হয়।

এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি মামলা রুজু করা হয়েছে। র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!