• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম
সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী”

গোমস্তাপুরে শিক্ষক-কর্মচারীদের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Reporter Name / ১৭৯ Time View
Update : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদক, গোমস্তাপুর : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ মার্চ) সকালে আলীনগর স্কুল ও কলেজ মাঠে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি আলীনগর স্কুল ও কলেজের অধ্যক্ষ রবিউল আওয়াল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য জিয়াউর রহমান। সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক জাতীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস। বিশেষ অতিথি
হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান। বক্তব্য রাখেন, গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জামালউদ্দিন মন্ডল, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা খাতুন, আলিনগর ইউনিয়ন চেয়ারম্যান আবুল কাশেম মোহাম্মদ মাসুম, ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহু, সাবেক প্রধান শিক্ষক শোয়ায়েব আলী, জেলা সভাপতি ও হোগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার জাহান, সাধারণ সম্পাদক আসলাম কবির, আলীনগর বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন আলী। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সাধারণ সম্পাদক কাউসার আলী। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক হামিদুর রহমান ও সহকারী প্রধান শিক্ষক মাসুমা আখতার জলি। অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীদের চেক এবং অতিথিদের সম্মাননা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!