• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

কোলা ইউনিয়নে উন্নয়নের ঝলক

Reporter Name / ১৪৩ Time View
Update : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

প্রতিনিধি বদলগাছী,নওগাঁঃ-
গত ২৮শে নভেম্বর২০২১ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোঃ শাহীনুর ইসলাম স্বপন নৌকা প্রতিক নিয়ে ১৬৬৫ ভোট বেশী পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। ইতিমধ্যেই গত এক বছরে সরকারের দেওয়া বিভিন্ন উন্নয়ন মূলক কাজের মাধ‍্যমে, কোলা ইউনিয়নবাসীকে দেখিয়ে দিলেন উন্নয়নের ঝলক।
এই অল্প সময়ের মধ‍্যে হাটবাজারের উন্নয়ন থেকে শুরু করে গ্রামের রাস্তা ঘাট ব্রীজ কার্লভাট খোলাড্রেন ইউড্রেনসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ, কোলা ইউনিয়নবাসীকে মুগ্ধ করেছে। এলাকার জনসাধারণের নিকট সরেজমিনে গিয়ে জানা যায় উক্ত ইউনিয়নের কোলার পালশা গ্রামের শাহীন বলেন আমরা বহুদিন পর স্বপন ভাইয়ের মত একটা ভাল চেয়ারম্যান পেয়েছি। যেখানেই সমস‍্যা হোকনা কেন তাকে বলা মাত্র সঙ্গে সঙ্গে সমাধান।

চকবোয়ালী গ্রামের আব্দুস সালাম ভাদু বলেন কিছু দিন আগে ভান্ডারপুর বাজারে কৃষকেরা তাদের ফসল নিয়ে আসা পারতো না। স্বপন চেয়ারম্যান ইউনিয়ন পরিষদের সামনে দিয়ে রাস্তাটি করে দেওয়ায় এলাকাবাসীসহ কৃষকেরা সবাই খুব খুশি। এখন তারা অনায়াসে তাদের স্বপ্নের ফসল হাটে কেনাবেচা করে।

কোলা ইউপির দুই নং ওয়ার্ডের সদস্য মোঃ রফিকুল ইসলাম গাবু বলেন বতর্মান আমাদের চেয়ারম্যান স্বপন কোলা ইউনিয়নের গর্ব, তার কাজ কর্ম ও দক্ষতা এই অল্প সময়ের মধ‍্যে ইউনিয়নবাসীর অন্তরে জায়গা করে নিয়েছে।

চেয়ারম্যান শাহীনুর ইসলাম স্বপন বলেন,আমি নির্বাচনে কোলা ইউনিয়নবাসীকে যে প্রতিশ্রুতি দিয়েছি, সরকারের দেওয়া বিভিন্ন উন্নয়ন মূলক কাজের মাধ‍্যমে তা পূরণ করবো ইনশাআল্লাহ। পাশাপাশি কোলা ইউনিয়নবাসীকে সঙ্গে নিয়ে সরকারের দেওয়া প্রতিশ্রুতি গ্রামকে শহরে রুপান্ত্রিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি এবং কোলা ইউনিয়নকে মাদক মুক্ত, বাল‍্যবিবাহ মুক্ত,দূর্নিতী মুক্ত, একটি মডেল ইউনিয়ন উপহার দিব ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!