• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম
নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা গোমস্তাপুরে বাংলা নববর্ষ পালন শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী

গোমস্তাপুরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

Reporter Name / ১১২ Time View
Update : বুধবার, ১৫ মার্চ, ২০২৩

 

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ


“নিরাপদ জ্বালানি, ভোক্তাবান্ধব পৃথিবী ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে র‍্যালি এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

বুধবার (১৫ মার্চ) সকাল ৯ টায় দিবসটি উপলক্ষে গোমস্তাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা আসমা খাতুনের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ তানভীর আহমেদ সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান, সমাজসেবা কর্মকর্তা নূরুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা পঙ্কজ কুমার, পল্লি উন্নয়ন কর্মকর্তা মোঃ রাইসুল ইসলাম ও নির্বাচন কর্মকর্তা সিরাজুল ইসলাম প্রমূখ।
বক্তারা, ভোক্তাদের ন্যায্যতা অধিকার আদায়ের লক্ষ্যে সজাগ থাকার আহ্বান জানান।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!