• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

চাঁপাইনবাবগঞ্জে কিশোর গ্যাং দমনে সক্রিয় পুলিশ, ককটেল উদ্ধার, গ্রেপ্তার-১7

Reporter Name / ৯৮ Time View
Update : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩

ডি এম কপোত নবী, নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : ফেসবুকে হা হা রিয়াক্ট দেয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও ককটেল বিস্ফোরণের ঘটনায় বিস্ফোরক উপাদানাবলী ধারা আইনে মামলা দায়ের করা হয়েছে। গত ২৬ মার্চ রোববার রাতে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিমতলায় ঘটনা টি ঘটে।

পরে ২৭ মার্চ রাতে মামলার ১ নং আসামি চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডের মসজিদ পাড়ার মো.মুন্নার ছেলে জিহাদ (১৮) ওরফে মুন্সি ওরফে সজিবকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল। বাকী পলাতক আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন, গোয়েন্দা শাখার এসআই আসগর আলী।

জানাগেছে, গত রোববার রাত ১০ টার দিকে দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও ককটেল বিস্ফোরণের ঘটনার সময় পুলিশ আসলে ২০-২৫ জনের একটি দুষ্কৃতকারী দল দিক্বিদিক দৌঁড়ে পালিয়ে যায়। পরে পুলিশ ৩টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে। মোট ৮ টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়। অন্য ৫ টি অবিস্ফোরিত ককটেল হাসপাতালের সামনে মহানন্দা নদীর পাড়ে অভিনব কায়দায় রক্ষিত অবস্থায় উদ্ধার করা হয়।

পরবর্তীতে ডিবি পুলিশ অনুসন্ধানে নেমে মসজিদ পাড়া বড় মসজিদের সামনে থেকে গ্রেপ্তারকৃত আসামি জিহাদ কে গ্রেপ্তার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জিহাদ এ ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ছাড়াও ককটেল মজুদ থেকে শুরু করে কেকে এর সাথে জড়িত ছিলো সকলের নাম জানায়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সক্রিয় রয়েছে। কিশোর অপরাধীদের ব্যাপারে পুলিশ সজাগ রয়েছে। প্রয়োজনে তাদের নিয়ন্ত্রণ করতে অতিরিক্ত তৎপরতা চালাতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!