• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের হাতে গাঁজা ও ফেনসিডিলসহ গ্রেপ্তার-৩

Reporter Name / ১২৭ Time View
Update : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

নিউজ ডেস্ক:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মৌচাক মোড় ও নাচোল উপজেলার ঘিওন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে গাঁজা ও ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল ১৬ মার্চ বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে শিবগঞ্জ উপজেলার মৌচাক মোড় এলাকায় অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা উদ্ধার করে। গ্রেপ্তারকৃত মাদক কারবারি কাদির বিশেষ কায়দায় গ্যাস সিলিন্ডারের তলা কেটে ভিতরে গাঁজাগুলো সংরক্ষণ করে পাচারের চেষ্টা করছিল।

অপর এক অভিযানে বৃহস্পতিবার সকাল ১১ টার সময় নাচোল উপজেলার ঘিওন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৮১ বোতল ফেনসিডিলসহ দুই জনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। মাদক কারবারি পারভেজ বিশেষ কায়দায় মোটরসাইকেলের তেলের কাটা ট্যাংকিতে ও সিটের নিচে অত্যন্ত সুকৌশলে ফেনসিডিলগুলো সংরক্ষণ করে পাচারের চেষ্টা করছিল।

গ্রেফতারকৃত আসামিদ্বয় শিবগঞ্জ উপজেলার তারাপুর এলাকার মোহর হোসেনের ছেলে কাদির হোসেন (২১), গোমস্তােপুর উপজেলার ঘাটনগর এলাকার মৃত আনসার আলীর ছেলে পারভেজ আলী (৩৩) ও একই উপজেলার নুনগোলা এলাকার তাইজুদ্দিনের ছেলে মানিক (৩৫)।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আসগর আলীর নেতৃত্বে ডিবির সঙ্গীয় ফোর্স অভিযান দুটি পরিচালনা করে মাদকসহ তাদের গ্রেফতার করে । উক্ত ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এম.এস.হোসেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!