• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

বাঙ্গাবাড়ীতে শ্রদ্ধা ভালোবাসায় বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন পালিত

Reporter Name / ১২৮ Time View
Update : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের বাঙ্গাবাড়ীতে কেক কেটে দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে পালিত হল বাংলার অবিসংবাদিত নেতা, এ দেশের মানুষের স্বপ্নদ্রষ্টা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস । ১৭ মার্চ শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বাঙ্গাবাড়ী মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কার্যালয়ে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালিত হয় ।
বাঙ্গাবাড়ী মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি রমজান আলী মাইনুল এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা মন্ডলী সদস্য আলী আশরাফ, সহ সম্পাদক মামুনুর রশিদ ও সেলিম রেজা, সাংগঠিক সম্পাদক আলম রেজা, প্রচার সম্পাদক জাইগিরুল ইসলামসহ অন্যান্য সদস্যবৃন্দ ।
এসময় বক্তারা বলেন,বঙ্গবন্ধু ছিলেন দৃঢ়চেতা ও রাজনীতি সচেতন। তিনি ছিলেন দূরদৃষ্টি সম্পন্ন এবং প্রখর স্মৃতিশক্তির অধিকারী। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়নের জন্য আমাদের নতুন প্রজন্মকে সোনার মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। শৈশব থেকেই তাদের সৎ গুণাবলীর উন্মেষ ঘটাতে হবে। বঙ্গবন্ধুর দেশ প্রেমের চেতনায় নতুন প্রজন্মকে উদ্বুদ্ধ করতে হবে। আলোচনা শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা ও তার পরিবারের জন্য দোয়া করা হয় ।
এম.এস.হোসেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!