• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

Reporter Name / ৩৬৮ Time View
Update : শনিবার, ১ এপ্রিল, ২০২৩

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের বাঙ্গাবাড়ী ইউনিয়নের নাসির বাজার গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন (৭৫) দাফন সম্পন্ন হয়েছে।  শনিবার (০১ এপ্রিল ) সকাল ১০টায় বাঙ্গাবাড়ী আনারপুর গোরস্থানের আম বাগান মাঠে তার নামাজের জানাজা ও গার্ড অব অনার শেষে আনারপুর স্থানীয় গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

এর আগে শুক্রবার (৩১ মার্চ) দুপুর ২ঃ৩০ ঘটিকায় নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে ও ৩ ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

এম.এস.হোসেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!