• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু।

গোমস্তাপুরে সাড়ে ৪ হাজার কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ

Reporter Name / ২১৮ Time View
Update : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


২০২২-২৩ অর্থবছরে খরিপ-১ আউশ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের প্রণোদনার আওতায় চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে উফশী আউশ ও পাট আবাদে সহায়তার জন্য বিনামূল্যে ৪ হাজার ৭’শ জন কৃষকের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলা কৃষি অফিসের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন রেজা,  বিশেষ অতিথি হিসাবে স্বাগত বক্তব্য রাখেন, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নহু, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ তানভীর আহমেদ সরকার । কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ ফিরোজ আলী প্রমূখ। অনুষ্ঠানে ৪ হাজার ৬’শ জন কৃষকের প্রত্যেককে ৫ কেজি উফশী আউশ ধান বীজ, ১০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি এবং ১’শ জন কৃষককে এক কেজি করে পাট বীজ দেয়া হয়।

এম.এস.হোসেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!