• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

সাপাহারে সাংবাদিককে মারপিটের মূলহোতা সম্রাট ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

Reporter Name / ১৮১ Time View
Update : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর সাপাহারে সংবাদ সংগ্রহকালীন সময়ে দৈনিক ভোরের ডাক ও ডেইলি অবজারভারের প্রতিনিধি সাংবাদিক জাহাঙ্গীর আলম মানিককে মারধরের ঘটনায় মূলহোতা সম্রাট সহ জড়িতদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার বেলা ১১ টার দিকে উপজেলা সদরের জিরো পয়েন্টে উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের আয়োজনে ঘন্টাকাল ব্যাপী উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য যে, গত শনিবার উপজেলার করলডাঙ্গা গ্রামে সংবাদের জন্য তথ্য সংগ্রহ করতে গেলে সাপাহার প্রেসক্লাব-এর সভাপতি, দৈনিক ভোরের ডাক ও ডেইলি অবজারভার পত্রিকার সাপাহার প্রতিনিধি সাংবাদিক জাহাঙ্গীর আলম মানিকের মোবাইল ছিনতাই করে নেয় দুর্বৃত্তরা। এসময় সম্রাটের নির্দেশে সাংবাদিককে বেধড়ক মারপিট করে প্রতিপক্ষের লোকজন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় জাহাঙ্গীর আলম মানিকের বাবা বাদী হয়ে সাপাহার থানায় একটি মামলা দায়ের করেন।

মানববন্ধনে কতিথ সম্রাট ও তার সহযোগীদের গ্রেফতারের জোর দাবী নিয়ে বক্তব্য রাখেন, সাপাহার প্রেসক্লাব সহ-সভাপতি সাংবাদিক হাফিজুল হক, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, মডেল প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মনিরুল ইসলাম, প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরী রানা, মডেল প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবু বক্কর, প্রেসক্লাব সদস্য সাংবাদিক ছাদেক উদ্দীন, সাংবাদিক জুয়েল রহমান ও মরিয়ম বেগম প্রমূখ।

এবিষয়ে জানতে চাইলে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ূন কবির বলেন, ‘আমরা চেষ্টার ত্রুটি রাখেনি। আসামী গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা করতেছি।’

এম.এস.হোসেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!