• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চাঁপাইনবাবগঞ্জে জনসাধারণের বিপুল অর্থ হাতিয়ে নেয়া প্রতারক চক্রের মূলহোতাসহ গ্রেফতার-৩

Reporter Name / ৪৪৩ Time View
Update : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ


আল্টিমা ফার্ম মোবাইল অ্যাপ এর মাধ্যমে অবৈধ ক্রিপ্টো কারেন্সি লেনদেন এবং জনসাধারণের বিপুল অর্থ প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়া প্রতারক চক্রের মূলহোতা সহ ০৩ জনকে গ্রেফতার করেছেন র্যাব।

সোমবার (১৫ মে) সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র্যাব-৫, এর রাজশাহীর একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর পৌরসভাধীন উদয়ন মোড় আলাউদ্দীন হোটেল এন্ড রেস্টুরেন্টের ভিতর থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, ১।মোঃ বাবলু আক্তারের ছেলে মোঃ আলিউল আজিম (৩৫), (মূলহোতা),সাং-স্বরুপনগর, থানা-চাঁপাইনবাবগঞ্জ, ২।মোঃ রকিবুল ইসলাম তৌফিকের ছেলে মোঃ শামসুদ্দিন (২৫), সাং-পুরাতন প্রসাদপুর, ৩।মোঃ বাবলু আলীর ছেলে মোঃ আরিফ হোসেন (২৫), সাং-কলোনী ডাইনপাড়া, সর্ব থানা-গোমস্তাপুর জেলা- চাঁপাইনবাবগঞ্জ -দেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ০৬টি মোবাইল ফোন, ০৮টি সীমকার্ড এবং বিভিন্ন গ্রাহকের আল্টিমা এ্যাপ্স সম্বলিত ২২ টি কার্ড জব্দ করেন।

্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে যানা গেছে, তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তার দীর্ঘদিন ধরে প্রতারনার করে আল্টিমা ফার্ম মোবাইল অ্যাপের মাধ্যমে অবৈধ ক্রিপ্টো কারেন্সি লেনদেন এবং অতিরিক্ত অর্থের লোভ দেখিয়ে সাধারণ জনগনের লক্ষ টাকা আত্মসাৎ কারী একটি চক্র র্যাবের ছায়া তদন্তে বেরিয়ে আসে, উক্ত মোবাইল অ্যাপ এ এজেন্টের মাধ্যমে নগদ অর্থ দিয়ে (চখস্টট) নামে পয়েন্টে কেনা হয়। যার মাধ্যমে শেয়ার ক্রয়ে দাম বৃদ্ধি সাপেক্ষে লভ্যাংশ প্রদান করা হয়। এছাড়াও একজনের রেফারেন্সে আরেকজনের একাউন্ট খুলেও অতিরিক্ত ডলার আয় করা যায়।

এ সকল লোভনীয় অফারের ফাঁদে ফেলে অসংখ্য সাধারণ মানুষের লক্ষ টাকা আত্মসাৎ করে চক্রটি। র্যাব আরো জানায়, উল্লেখ্য, বর্তমানে এ ধরনের সাইবার অপরাধ শহর অঞ্চল থেকে গ্রাম অঞ্চলে ছড়িয়ে পড়েছে। প্রতারকরা গ্রামের মানুষের সরলতার সুযোগ নিয়ে তাদেরকে টার্গেট করছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!