• সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত।

শিক্ষামন্ত্রী মায়ের মৃত্যুতে তাহেরপুর পৌর মেয়র কালামের শোক প্রকাশ

Reporter Name / ১১৪ Time View
Update : শনিবার, ৬ মে, ২০২৩

মিজানুর রহমান:


শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি’র মাতা এবং ভাষাসংগ্রামী মরহুম এম এ ওয়াদুদের সহধর্মিনী রহিমা ওয়াদুদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য,তাহেরপুর পৌর সভার মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

শোক বিবৃতিতে তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান। শনিবার দুপুর ১২টায় রাজধানীর কলাবাগানে নিজ বাসভবনে তিনি মারা যান। মরহুমার নামাজে জানাজা রোববার বাদ আছর কলাবাগান মাঠে অনুষ্ঠিত হবে। এরপর বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের শনিবার সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, বর্তমানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি রাষ্ট্রীয় সফরে যুক্তরাজ্যে অবস্থান করছেন। রোববার সকাল ১১টায় তিনি দেশে ফিরবেন। এরপর মরহুমার জানাজা ও দাফন সম্পন্ন হবে।

মৃত্যুর কারণ সম্পর্কে শিক্ষা মন্ত্রীর পারিবারিক সূত্র জানায়, রহিমা ওয়াদুদ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তবে তার বড় ধরনের কোনো শারিরীক সমস্যা ছিল না। তার বয়স হয়েছিল ৮৯ বছর।রতিনি ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

মরহুমা রহিমা ওয়াদুদ চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী দীপু মনি এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি জে আর ওয়াদুদ টিপুর মা। রহিমা ওয়াদুদ পেশায় শিক্ষক ছিলেন। তিনি চাঁদপুর মাতৃপিঠ সরকারি বালিকা উচ্চবিদ্যালয়েও একসময় শিক্ষকতা করেছেন। তাদের গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের রাঢ়ীরচর গ্রামের পাটওয়ারী বাড়ি।

এম.এস.হোসেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!