• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের অভিযানে ৫টি চোরাই বৈদ্যুতিক মিটারসহ গ্রেপ্তার-১ চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি মোঃসোলায়মান (বিশু)সম্পাদক একরামুল হক(পিন্টু) চাঁপাইনবাবগঞ্জে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, সড়ক অবরোধ চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে ৪ কেজি গাঁজাসহ ১ ব্যক্তি গ্রেপ্তার অতিরিক্ত ভালোবাসা ঠিক নয় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাচোলে আওয়ামীলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত। সাংবাদিক কল্যাণ তহবিলের ত্রি-বার্ষিকী কমিটি গঠন সভাপতি আসাদুল্লাহ, সম্পাদক শাকিল সাংবাদিক কল্যাণ তহবিলের কমিটি গঠন, সভাপতি আসাদুল্লাহ, সম্পাদক শাকিল ৭দশক পর নাচোলে ইলামিত্র সংগ্রহশালার উদ্বোধণ

শিবগঞ্জে অগ্নিকান্ডে শেষ সম্বল হারিয়ে নি:স্ব পরিবার, পায়নি কোন সহায়তা

Reporter Name / ২৭২ Time View
Update : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

হাবিবুল বারি হাবিবঃ


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ৯ নাম্বার ওয়ার্ড মর্দানা নয়াপাড়া এলাকায় অগ্নিকান্ডে নি:স্ব হয়ে পড়েছে ১ টি পরিবার । বৃহস্পতিবার ১১ই মে ২০২৩ রাত্রি সাড়ে বারোটার দিকে নয়াপাড়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে গোলাম মোস্তফার বাড়িতে আগুন লাগলে সাথে সাথেই আগুনে পুড়ে তাদের শেষ সম্বল ৩ টি গরু মারা যায় ।

পুড়ে ছাই হয়ে যায় বাড়ি সহ বাড়ির সকল আসবাবপত্র, পোশাক ও খাদ্য সামগ্রী । বর্তমানে নি:স্ব হয়ে প্রায় অভুক্ত জীবন যাপন করছে পরিবারটি । প্রতিবেশী ও এলাকার মানুষের নিকট থেকে চাল-ডাল ও সামান্য অর্থ সংগ্রহ করলেও তা দিয়ে হচ্ছেনা খাদ্যের যোগান । এমতাবস্থায় স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধি সহ দানশীল ব্যক্তিদের সাহায্যের হাত বাড়ানোর আহ্বান জানিয়েছেন স্থানীয়রা ।

ক্ষতিগ্রস্থ গোলাম মোস্তফার ছেলে মাসুম আলী বলেন, আমাদের একটা খড়ের বাড়ি ছিল । রাতের আগুনে বাড়ি সহ একমাত্র সম্বল ৩ টি গরু, খাবার, পোশাক ও কিছু টাকা সহ সব পুড়ে ছাই হয়ে গেছে । এখন কিছুই নেই আমাদের । থাকার জায়গাটুকুও নেই । গ্রামের মানুষের দেয়া কিছু খাদ্য ও সামান্য টাকা ছাড়া এখন পর্যন্ত কোন সহযোগীতাও পায়নি বলেও জানান তিনি । স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর গোলাম আযম বলেন, পরিবারটি একদম নি:স্ব হয়ে গেছে । খাবার ও থাকার যায়না কিছুই নেই । তাদের জন্য সকলের সহযোগীতা একান্ত প্রয়োজন । তবে সরকারি অনুদানের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর তিনি একটি আবেদনে সুপারিশ করেছেন বলে জানান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!