• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

বাগমারা’য় অবৈধ পুকুর খনন, মাটি পরিবহনের সময় ট্রাকটর চাপা’য় ভ্যান চালকের মৃত্যু

Reporter Name / ৪০১ Time View
Update : বুধবার, ২৪ মে, ২০২৩

 

মিজানুর রহমান সিনিয়র স্টাফ রিপোর্টার:


 

রাজশাহী বাগমারা উপজেলার কোন ভাবেই থামছে না অবৈধ পুকুর খনন, পুকুর খননের মাটি পরিবহনের সময় আজ রাত ৮.৩০ মিনিটে ফজলু শাহ নামে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে।

জানা যাই, নিহত মো: ফজলু শাহ (৫৬) পিতা মৃত’আকাস শাহ রাজশাহী বাগমারা ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়ন দক্ষিণ সাজুড়িয়া গ্রামের বাসিন্দা। তাহেরপুর হতে ভ্যান চালিয়ে ভবানীগঞ্জে দিকে যেতেই প্রেমতলি বাজার স্থানে অবৈধ পুকুর খননের মাটি পরিবহন ট্রাকটর এর ধাক্কায় রোডে পড়েন তারপর ট্রাকটর চাপা দিয়ে চালক মো: মোকছেদ(৪০) দ্রুত ঘটনার স্থল থেকে ট্রাকটর নিয়ে পালিয়ে যাই।

স্থানীয় সুত্রে জানা যাই, মাটি পরিবহনের ট্রাকটর গোয়ালকান্দি ইউনিয়নের রামারামা হাসনিপুর গ্রামের ইয়াছিন (৬৫) পিতা’মৃত ছলেমান সরদার এর পুকুর খনন থেকে সোবহান মোল্লার ইট ভাটায় যাচ্ছিলো সেই সময় মমান্তিক ঘটনা ঘটে।

ঘটনার পর তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র, বাগমারা থানা ও বাগমারা ফায়ার সার্ভিস ঘটনা স্থলে পৌঁছে ময়লা তদন্তের জন্য বাগমারা থানায় লাশ নিয়ে যাই।

ভ্যান চালক ফজলুর একমাত্র উর্পাজনের মাধ্যম ছিলো ভ্যান, ভ্যান চালিয়ে সংসার চলত, তিন মেয়ে এক মেয়ের বিয়ে হয়েছে, পরিবার জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

এই বিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ ওসি আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মাটিবাহী ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। তবে চালক মকছেদ আলী পালিয়ে গেছেন। এ ঘটনায় পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!