• সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত।

গোপালগঞ্জের ভূমি খেক নবীনবাগের স্বপনের আরো একটি কু-কর্মের অডিও ফাঁস

Reporter Name / ২৫৩ Time View
Update : সোমবার, ৫ জুন, ২০২৩

পলাশ সিকদার, গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ


গোপালগঞ্জ জেলার সদর উপজেলার নবীনবাগ ভূমি খেক দালালদের অন্যতম সদস্য গুপিনাথপুরের মৃতঃ আব্দুল মান্নান শরীফের ছেলে স্বপন শরীফ। সম্প্রতি ঘটে যাওয়া ভূমি খেক দালালদের ও গোপালগঞ্জ সদর উপজেলা সাবরেজিস্ট্রার অফিসের যোগসাজে পৈতিক সম্পত্তি হারিয়ে পথে বসেছে অনেক সাধারন মানুষ। যার ফলশ্রুতিতে দেশের নানা পত্র-পত্রিকায় এ ব্যপারে বার বার প্রকাশিত হলেও কোন ব্যবস্থা গ্রহন করেনি সংশ্লিষ্ট কতৃপক্ষ। পূর্বের মত একই নিয়মে চলছে সাবরেজিস্ট্রি অফিস ও এই সকল দালালেরা।

গত কয়েকদিন আগে গোপালগঞ্জ নবীনবাগ এলাকার গাজী বাড়ির গাজী মাসুদুর রহমান পলাশ একটি অডিওতে প্রকাশপায় এই ভুমিখেক স্বপনের আসল চরিত্র। এই অডিওতে পরিস্কার ভাবে শোনা যায়, এই স্বপন গাজী পলাশের একটি জায়গা দুই নাম্বারী করে অন্যকে পাইয়ে দেয়।ওখানে আরো পরিস্কার ভাবে শোনা যায়, এই স্বপন শরীফ পলাশের কাছ থেকে ৫লক্ষ টাকা হাতিয়ে নেয়। ভূমি খেক এই দালালের কারনে টাকা ও সম্পত্তি দুইটাই হারিয়েছে গাজী পলাশ।

অডিও রেকর্ড এ এটাও প্রকাশ পায় স্বপন শরীফ বিগত দিনের ভুমি সংক্রান্ত নিউজ পোষ্ট অবৈধ ভাবে পলাশ এর মোবাইল নাম্বার ব্যবহার করে শেয়ার করে। এ ব্যপারে গাজী পলাশ  স্বপনের বিরুদ্ধে মামলা দায়ের করবে বলে জানান।

গোপণ সূত্রে জানা যায়, এই স্বপন শরীফ বিএনপি নেতা ঢাকা-১০ ধানমন্ডি আসনের এমপি খন্দকার মাহাবুব উদ্দিনের ঘনিষ্ঠ আত্মীয়। গত শনিবার এই স্বপন শরীফ তার সহযোগী গোপালগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক জিয়াউল কবীর বিপ্লব, সহ খন্দকার মাহাবুব উদ্দিনের ভাগীনা লিটন ভূইয়া, যুগ্ন আহবায়ক গোপালগঞ্জ সদর উপজেলা যুবদল জি,এম রমজান ইসলাম সহ আরো অনেকে নবীনবাগ বিশৃংখলা সৃষ্টির লক্ষে কাজ করে যাচ্ছে।সারা দেশে জামাত বিএনপির নৈরাজ্য প্রতিহত করার লক্ষ্যে আওয়ামীলীগের প্রচার প্রচারনা চলছে, সেখানে গোপালগঞ্জে কেন এই সকল কর্মকান্ড। এদেরকে দ্রুত নজরদারি করে ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!