• শনিবার, ২২ জুন ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন

টুঙ্গিপাড়ার প্রধান শিক্ষকের বিরুদ্ধে রড বিক্রির টাকা আত্মসাতের আভিযোগ।

Reporter Name / ২৪৫ Time View
Update : শুক্রবার, ২৩ জুন, ২০২৩

পলাশ সিকদার, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি:


গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার কুশলী ইউনিয়নের কুশলী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন কুমার পান্ডে ও কোয়াব সদস্য নজরুল এর বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে।
সরেজমিনে গেলে জানা যায়, স্কুলের সংস্কার ও নির্মানের প্রয়োজনে স্কুল ভবনের উপরে পূর্বের নির্মিত চিলেকোঠার সাদ ভাঙ্গা হয় ঐ সাদের ব্যাবহারিত পুরাতন রড বিক্রি করা হয় এই প্রধান শিক্ষকের মাধ্যমে। এ ব্যপারে স্কুল ম্যানেজিং কমিটির সদস্য ও এলাকাবাসীর কেউই জানে না বলে জানা যায়। আরো জানা যায় এই স্বপন কুমার পান্ডে কাউকে না মেনে বিদ্যালয়ের নিয়ম বহিরভুত কর্মকান্ড পরিচালনা করছে।

গত কিছুদিন পূর্বে বিদ্যালয়ের এক সভায় উপস্থিত সকলের সামনে এই রড বিক্রয়ের ব্যপার ও টাকাটার ব্যপারে বিদ্যালয়ের একজন সহকারি শিক্ষক উত্থাপন করেন। ব্যপারটা তখন সকলের কাছে জানা জানি হয়ে যায়। তার পরও প্রধান শিক্ষক টাকাটা বিদ্যালয়ের ফান্ডে জমা দেয় নাই।

এ ব্যপারে কুশলি ইসলামিয় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন কুমার পান্ডের নিকট জানতে চাইলে তিনি বলেন, বিদ্যালয়ের চিলেকোঠার পুরাতন রড ঠিকাদারের লোকজন নিয়ে বিক্রি করেছিল, আমি সেই টাকাটা নিয়ে আমার কাছে রেখেছি, আমি টাকাটা বিদ্যালয়ের ফান্ডে এখনও জমা দেই নাই।তিনি আরো বলেন বিদ্যালয় কমিটির সদস্য নজরুল কিছু রড নিয়ে বিক্রি করেছে ওই টাকা পেলে আমি রেজুলেশনের মাধ্যমে টাকাটা জমা দেব। তার কাছে টাকাটার ব্যপারে বিদ্যালয়ের সংস্লিশ্ঠ কেউ জানে কিনা জানতে চাইলে তিনি বার বার বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির কথা বললেও সভাপতি মেরাজ শেখ এ ব্যপারে কিছুই জানেননা বলে গনমাধ্যম কর্মীদের জানান।

আরও পড়ুনঃ- কোটালীপাড়ায় বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এ ব্যপারে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও এলাকাবাসীর প্রধান শিক্ষকের প্রতি বিরুপ প্রতিক্রিয়া ও ক্ষোভ প্রষন করেন, সেই সাথে প্রধান শিক্ষক স্বপন কুমার পান্ডেকে বিদ্যালয় থেকে অপসারনের দাবী জানান।

এম.এস.হোসেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!