• শনিবার, ২২ জুন ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে যুবক উদ্ধার, গ্রেপ্তার-২

Reporter Name / ১৭৮ Time View
Update : সোমবার, ১০ জুলাই, ২০২৩

কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে টিপু সুলতান নামে এক যুবককে উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে আপন দুই ভাইকে।

৯ জুলাই রোববার রাতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার স্লুইচগেট থেকে অপহৃত যুবককে উদ্ধার করা হয়। এ সময় গ্রেপ্তার করা হয় আলমগীর হোসেন ও শামীম হোসেন নামে দু’জনকে। তারা চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরঅনুপনগর ইউনিয়নের স্কুলপাড়ার মো. নজরুল ইসলামের ছেলে।

জানা গেছে, শনিবার (৮ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন টিপু সুলতান। পরে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দেন তার মা ঝর্ণা বেগম। ঝর্ণা বেগম জানান, শনিবার রাতে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় তার ছেলে। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না।

পরে অপরিচিত একটি মোবাইল ফোন থেকে কল করে ২৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। তিনি আরও জানান, টাকা না দিলে টিপু সুলতানকে হত্যার হুমকিও দেয় অপহরণকারীরা। পরে তারা বিষয়টি পুলিশকে জানান।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, অভিযোগ পাওয়ার পরপরই ভিকটিম টিপু সুলতানকে উদ্ধারে তথ্যপ্রযুক্তির সহায়তায় রাজশাহীর গোদাগাড়ী ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।

পুলিশের একধিক টিম সকাল থেকে ভিকটিম উদ্ধার ও অপহরণকারিদের গ্রেপ্তারে চেষ্টা চালায়। পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তারা অভিযানিক দলকে প্রযুক্তিগত সহায়তা দেন।

অপহরণকারিরা অসংখ্যবার তাদের অবস্থান পরিবর্তন করেন। অবশেষে গোদাগাড়ি উপজেলার স্লুইচগেট এলাকায় তাদের অবস্থান শনাক্ত করে অভিযান চালানো হয়। সেখানেই ভিকটিম টিপু সুলতান, অপহরণকারি আলমগীর ও শামীমকে পাওয়া যায়।

ওসি সাজ্জাদ হোসেন আরও জানান, এ ঘটনায় রাতে মামলা হয়েছে। অপরহণের এ ঘটনায় আর কেউ জড়িত আছে কি না সেই বিষয়টি জানতে ব্যাপক জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে। তদন্তের স্বার্থে গ্রেপ্তারকৃতদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!