• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ ভেট এসোসিয়েশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প নাচোলে ভূমি সেবা(৮-১৪) সপ্তাহের উদ্বোধন কোটালীপাড়ার রামশীল ইউনিয়নে ৬০ ফুট জমির জন্য ২০০ পরিবারের ভোগান্তিতে এলাকাবাসি চাঁপাইনবাবগঞ্জ বজ্রপাতে দু’শিশু, এক নারীসহ ৩ জন নিহত নাচোলে স্কুল পর্যায়ে বাল্যবিবাহ বিরোধী সমাবেশ ও শপথ পাঠ ব্র্যাকের উদ্যোগে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সভা অনুষ্ঠিত নাচোল পৌরসভার টিএলসিসি কমিটির সভা অনুষ্ঠিত নাচোল উপজেলার সাবেক ইউএনও সাবিহা সুলতানার জানাযার নামাজ আজ বাদ জোহর নওগাঁয় অনুষ্ঠিত হবে। রহনপুরে কৃতি শিক্ষার্থী সম্বর্ধনা দিল তোজাম্মেল হোসেন বিদ্যালয় আকবরপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতির বিরুদ্ধে নিয়োগ সংক্রান্ত অনিয়মের অভিযোগ

কোটালীপাড়া নিজস্ব টাকা দিয়ে জনগণের স্বার্থে রাস্তা তৈরি

Reporter Name / ১৬২ Time View
Update : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

 

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) প্রতিনিধি :


গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় রাধাগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের পঞ্চিম নারিকেল বাড়ী, ক্রয় কৃত সম্পত্তি মালিক মসি বাবুল ঘরজা পিতা : মৃত সুনীল ঘরাজা স্থানীয় বাসিন্দা। মসি বাবুল ঘরজা ক্রয় কৃত সম্পত্তির পরিমাণ ১৫.৫ শতাংশ (সাড়ে পনের শতাংশ) জে এল নং২৫, খতিয়ান নং ১১৪২ এর পর্চা ও ম্যাপ। তা ছাড়া আরো জমি আছে।

এখানে সরকারি হালট বি,আর,এস নং-৭৫৯ ও জমির পরিমান ৩৫০ গজ। মসি বাবুলে অভিযোগ করেছেন সরকারি হালট দিয়ে রাস্তা যাবার কথা। কিন্তু দুঃখের বিষয় সমস্ত রাস্তাটি ক্রয় কৃত জমির উপর দিয়ে রাস্তা তৈরি করে। এই বিষয় নিয়ে দুই বার অভিযোগ করেন। কোটালীপাড়া উপজেলা প্রকৌশলী অধিদপ্তরে, পরে কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়। নির্বাহী অফিসার বলেন রাধাগঞ্জ ইউনিয়নের তোশিলদারের উপর মাপের দায়িত্ব দেন। তার সাথে কোন সমঝোতা না করে,কিনবা ক্ষতি পূরন না দিয়ে রাস্তা করে যান। এই রাস্তাটি নিয়ে তিন বছর যাবত মসি বাবুলের সাথে ও দত্ত বংশের প্রভাবশালীদের মধ্যে মারামারি ও হুমকি ধামকি চলমান।

এই বিষয় নিয়ে রাধাগঞ্জ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বাবু ভীমচন্দ্র বাগচী ও তোশিলদার বলেন মেম্বর, চৌকিদার ও গ্রামের গণ্যমান্য ব্যক্তি বর্গ নিয়ে জমি মেপে পিলার বসাতে হবে কিন্তু দত্ত বংশের লোকজন বসতে নারাজ। চেয়ারম্যানকে কথা অমান্য করে দত্ত বংশের প্রভাবশালী লোকজন মসি বাবুলের সাথে গোলমাল ও মারামারি লাঠিয়াল ব্যবহার করেন।

বুধবার ১১ টা সময় মসি বাবুল ঘরজা সাথে মরন দও, সুনীল দওর সাথে কথার কাটাকাটি হয়ে থাকে এবং দত্তবাড়ির প্রভাবশালীদের প্রভাবের কাছে মসি বাবুল অসহায়। তাই গ্রামের কিছু গণ্যমান্য ব্যক্তি সাক্ষী দিয়েছেন।ধীরেন হালদার বলেছেন সরকারি হালট দিয়ে রাস্তা যায়নি। রাস্তা গেছে সম্পূর্ণ ক্রয়কৃত জমির উপর দিয়ে সেই সময় আরো উপস্থিত ছিলেন জতিন মুরি,অমল বৈদ্য,বরুণ হালদার আরো অনেকে।

আজ ১৪/০৯/২০২৩ ইং রোজ বৃহস্পতিবার মসি বাবুল ঘরজা বলেন নিজস্ব টাকা দিয়ে রাস্তা তৈরি করে জনগণের স্বার্থে দিয়েছি, তাতেও যদি আমার উপর হামলা হুমকির আসে। আমি সংখ্যালঘু তাই বলে আমার ক্রয়কৃত সম্পত্তি জোরপূর্বক রাস্তা তৈরি করে নিয়ে যায়। আমি প্রশাসনের উপর নির্ভরশীল ও শ্রদ্ধাশীল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!