• শনিবার, ২২ জুন ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

নবনিযুক্ত প্রধান প্রকৌশলীর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা 

Reporter Name / ২৮৮ Time View
Update : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

 

পলাশ সিকদার, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি:


স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মোঃ আলি আখতার হোসেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদেন করেছেন।

আজ শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে তিনি শ্রদ্ধা জানান। এ সময় এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও নির্বাহী প্রকৌশলী, অন্যান্য কর্মকর্তা-কর্মচারীসহ স্হানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মোঃ আলি আখতার হোসেনসহ সবাই জাতির পিতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে গত ২৬ সেপ্টেম্বর এক প্রজ্ঞাপনের মাধ্যমে মোঃ আলি আখতার হোসেন এলজিইডি প্রধান প্রকৌশলীর দায়িত্ব দেওয়া হয়। তিনি প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিনের স্থলাভিষিক্ত হলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে এলজিইডির নবনিযুক্ত প্রধান প্রকৌশলী বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এরপর তিনি জাতির পিতার স্মৃতি বিজড়িত পাটগাতী লঞ্চঘাট ও সমাধি সৌধের সম্মুখে এলজিইডি কর্তৃক চলমান খালখনন কাজ পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে তিনি নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হকের সভাপতিত্বে গোপালগঞ্জে এলজিইডির চলমান উন্নয়ন কাজের অগ্রগতি পর্যালোচনা শীর্ষক সভায় অংশগ্রহণ করেন। সভার পর তিনি এলজিইডি গোপালগঞ্জ অফিস ক্যাম্পাসে বৃক্ষ রোপান করেন। বিকালে কোটালিপাড়াতে স্থানীয় জনপ্রতিনিধি, নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে উন্নয়নমূলক কাজের উপর এক মতবিনিময় সভায় যোগদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!