• শনিবার, ২২ জুন ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

দিনাজপুরে বাংলাদেশ সেচ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Reporter Name / ১৯০ Time View
Update : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪

 

শেখ সাইদুল আলম , দিনাজপুর প্রতিনিধিঃ


দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলায় বাংলাদেশ সেচ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ‘একসাথে চলবো, সুন্দর সমাজ গড়বো’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বীরগঞ্জ‌ সরকারি কলেজ মাঠে বাংলাদেশ সেচ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এসময় ১ শতাধিক অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ সেচ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদের আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংগঠনটির প্রধান উপদেষ্টা সাংবাদিক উত্তম শর্মার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগ দিনাজপুর জেলা শাখার সদস্য আবু হুসাইন বিপু।

Follow the Nachole News channel on WhatsApp

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়শা আক্তার বৃষ্টি, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ইঞ্জিনিয়ার পরিমল কুমার রায়, বাংলাদেশ সেচ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টা মোঃ মাইজার আলম, দিনাজপুরের নারী উদ্যোক্তা নিশিতা রায় নিশি সহ আরো অনেকে। অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে বক্তব্য রাখেন ও উদ্বোধন ঘোষণা করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রতন কুমার সাহা রেন্টু। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ ড. এ. কে. এম মাসুদুল হক। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ সেচ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় সভাপতি নুরনবী নাসিম, পরিচালক ওমর ফারুক ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!